• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

সুখবর দিলেন মেহজাবীন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে ইতোমধ্যে উপহার দিয়েছেন অসংখ্য হিট নাটক। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। তবে ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখছেন তিনি। গেল ফেব্রুয়ারিতে তার জন্মদিন উপলক্ষে ভক্তদের উপহার হিসেবে ‘সাবা’ সিনেমার পোস্টার উন্মোচন করা হয়। এর মাধ্যমেই শুরু হয় সিনেমার প্রচারণা।

পোস্টারে অন্য রকম এক মেহজাবীনকে দেখে দর্শক। তার অভিনীত ‘সাবা’ সিনেমাটি ঘুরছে বিদেশে। এরই মধ্যে এটি গিয়েছিল টরন্টোতে। সেখানে প্রশংসাও কুড়িয়েছে বেশ।

এবার সিনেমাটি নিয়ে নতুন খবর দিলেন এই অভিনেত্রী। জানিয়েছেন এবার ‘সাবা’ অফিশিয়ালি সিলেকশন হয়েছে বুসান চলচ্চিত্রে উৎসবের জন্য। জানা গেছে, সিনেমাটির জায়গা হয়েছে উৎসবের ‘এ উইন্ডো অন এশিয়ান সিনেমা’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরিতে ভারত, যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, নেপাল, সিঙ্গাপুর, ইরনাসহ বিশ্বের আরো বেশ কিছু দেশের মোট ২৮ সিনেমা রয়েছে। যাদের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে সাবাকে।

প্রসঙ্গত, সাবা ছবিটির দৈর্ঘ্য ৯০ মিনিটের। অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সাবা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এটি নির্মাতা মাকসুদ হোসেনেরও প্রথম সিনেমা।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গণপিটুনিকে নরমালাইজ করা হচ্ছে কেন: মেহজাবীন
আরটিভিতে আজ (১৩ সেপ্টেম্বর) যা দেখবেন
টরন্টোয় মুগ্ধতা ছড়াচ্ছেন মেহজাবীন
‘বড় ছেলে’ নাটকের ৭ বছরপূর্তি, যা বললেন মেহজাবীন