• ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১
logo

সংকটাপন্ন অবস্থায় অভিনেতা জামালউদ্দিন হোসেন, নেওয়া হয়েছে ভেন্টিলেশনে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

টেলিভিশন ও মঞ্চ নাটকের একসময়ের ব্যস্ত অভিনয়শিল্পী জামাল উদ্দিন হোসেনের শারীরিক অবস্থা সংকটাপন্ন। কানাডায় ছেলের কাছে বেড়াতে গিয়ে নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। তাকে হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

মঙ্গলবার ( ২৪ সেপ্টেম্বর) কানাডা থেকে তাশফিন হোসেন তার বাবার অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

তাশফিন জানান, বাবা জামাল উদ্দিন যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকে কানাডার ক্যালগিরিতে তার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। এর মধ্যে গত ১৮ সেপ্টেম্বর তার বাবা হঠাৎ অসুস্থবোধ করলে হাসপাতালে ভর্তি করেন তিনি। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকেরা জানান, তার বাবার ইউরিন ইনফেকশন হয়েছে। পরে কানাডার স্থানীয় সময় সোমবার সকালে জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবে শ্বাসপ্রশ্বাস নিতে পারছেন না। এরপরই চিকিৎসকেরা তাকে ভেন্টিলেশনে রাখার সিদ্ধান্ত নেন।

তাশফিন আরও জানান, তার বাবার বয়স এখন ৮১। এর আগে তার বাবার দুইবার স্ট্রোক হয়েছে। এ ছাড়া কোভিডের সময় তার প্রোস্টেট ক্যানসার হয়েছিল।

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জামালউদ্দিন হোসেন। তিনি সত্তরের দশকের মাঝামাঝি থেকে মঞ্চ নাটকে অভিনয় শুরু করেন। পরে টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রেও কাজ করেন। তবে গত ১৫ বছর ধরে অভিনয়ে অনিয়মিত তিনি। মাঝেমধ্যে দেশে ফিরে টুকটাক অভিনয় করলেও গত ৭-৮ বছর ধরে একেবারে অভিনয়ে নেই তিনি।বাংলাদেশেও থাকেন না।

তাশফিন হোসেন কানাডার মাউন্ট রয়েল বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স বিভাগের অধ্যাপক। আর মেয়ে তার পরিবার নিয়ে থাকেন যুক্তরাষ্ট্রে।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়