• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

শাইখ সিরাজের বিরুদ্ধে মামলা করলেন ব্রাউনিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৬
ছবি সংগৃহীত

প্রতারণার অভিযোগে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের বার্তাপ্রধান শাইখ সিরাজসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালতে তিনি এ মামলার আবেদন করেন। এ সময় বাদীর জবানবন্দি রেকর্ড করে অভিযোগের বিষয়ে তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

বাদীর আইনজীবী জানান, ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের সময় কোনো নোটিশ ছাড়াই চ্যানেল আইয়ে প্রচারিত ‘স্বর্ণ কিশোরী’ অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয়। সেই সঙ্গে অনুষ্ঠানটির উপস্থাপিকার বেতনও বন্ধ করে দেয় চ্যানেলটির কর্তৃপক্ষ।

বিষয়টি বাদী কয়েকবার চ্যানেল আইকে অবহিত করলে তার পাওনা অর্থ পরিশোধ করা হবে বলে তাকে জানানো হয়। কিন্তু পরবর্তীতে পাওনা টাকা চাওয়া হলে কয়েকজন বাদীর পথ আটকে চাঁদা দাবির পাশাপাশি প্রাণনাশেরও হুমকি দেন।

এ বিষয়ে ফারজানার অভিযোগ, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ‘স্বর্ণ কিশোরী’ অনুষ্ঠানটি বন্ধ করে দেন শাইখ সিরাজ। ফলে পুষ্টি এবং শিক্ষায় পিছিয়ে পরে একটি জনগোষ্ঠী।

মামলার অন্য আসামিরা হলেন আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার বাবু, আব্দুর রশিদ মজুমদার পারভেজ ও রিয়াজ আহম্মেদ খান।


আরটিভি/এইচএসকে/ডিসিএনই-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়