• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

আইটেম গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন কৌশানী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১
কৌশানী মুখার্জি

দিন দিন নিজের অভিনয় দক্ষতার জানান দিচ্ছেন ওপার বাংলার অভিনেত্রী কৌশানী মুখার্জি। ভিন্ন ভিন্ন চরিত্রে নিজের পর্দায় ফুটিয়ে তুলেছেন নিজের মুনশিয়ানা। এবার আইটেম গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন কৌশানী। তার কোমর দোলানো নাচে মুগ্ধ নেটিজেনরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে ‘ডাকাতিয়া বাঁশি’ শিরোনামে একটি গান। এতে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন শ্রেষ্ঠা দাস, ননিচোরা দাস বাউল ও বনি চক্রবর্তী।

মূলত, ‘বহুরূপী’ সিনেমার আইটেম গান এটি। প্রথমবারের মতো কোনো আইটেম গানে পারফর্ম করে দর্শক মাতালেন কৌশানী।

গানের ভিডিওতে দেখা যায়, অভিনেত্রীর পরনে লাল শাড়ি। খোলা চুলগু আর কাজলমাখা চোখে যেন আবেগের বিচ্ছুরণ। গ্রামীণ মেলায় নৃত্যশিল্পীর সঙ্গে কোমর দোলাচ্ছেন কৌশানী।

গানটি প্রকাশ্যে আসার পর থেকে অভিনেত্রীর দারুণ প্রশংসা করছেন নেটিজেনরা। শুধু তারই নয়, অনিন্দ্য বোস-ননিচোরা দাস বাউল রচিত এ গানের কিছু কথা ভীষণ মনে ধরায় তাদের প্রশংসায় মেতেছেন তারা।

প্রস্তুতির জন্য খুব অল্প সময় পেয়েছিলেন জানিযে ভারতীয় একটি গণমাধ্যমে কৌশানী বলেন, আমি আগে জানতাম না নাচটা করতে হবে। মাত্র সপ্তাহখানেক সময় পেয়েছিলাম। শুটিংয়ের ফাঁকে গোটা নাচটা তুলেছি আর শুটিংটা করতে সময় লেগেছিল আট ঘণ্টা। একটা গোটা দিনও নয়। তবে নন্দিতা দি আত্মবিশ্বাসী ছিলেন। তিনি যেভাবে চেয়েছিলেন সেভাবেই দেখানো হয়েছে ঝিমলিকে (কৌশানীকে)।

প্রসঙ্গত, আসন্ন দুর্গাপূজায় মুক্তি পাবে ‘বহুরূপী’ সিনেমা। তাই ‘ডাকাতিয়া বাঁশি’ গানটি নিয়ে ভীষণ আশাবাদী কৌশানী। অভিনেত্রীর ভাষ্য, আশা করব, আমার ‘ডাকাতিয়া বাঁশি’গানটাও ভাইরাল হবে। এবারের পূজার মণ্ডপে এ গানের সঙ্গে সকলে নাচবেন।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অনেকবার ধাক্কা-লাথি খেয়েছি তবুও পুরোটা শিখে উঠতে পারিনি’
নায়ক শান্ত খানের মৃত্যুতে যা বললেন কৌশানী
ঈদে মুক্তির তালিকায় ‘ডার্ক ওয়ার্ল্ড’
কৌশানী বললেন, বিয়েই হলো না আর তোমরা মামা হচ্ছো ?