• ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১
logo

ফ্যাশন দুনিয়ায় রাজত্ব করছে ছোট্ট কুকুর ক্লোই

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩
সোশ্যাল মিডিয়ার ফ্যাশন আইকন কুকুর ক্লোই

বিশ্বে ফ্যাশনের তকমা ধরে রেখেছেন মানব সভ্যতা। তবে বর্তমানে পশু পাখিরাও যেন কম যায় না। এবার মানুষ নয়, ফ্যাশন দুনিয়ায় রাজত্ব করছে ৩ ছোট্ট চিহুয়াহুয়া কুকুর ক্লোই।

মাত্র তিন বছর বয়সেই ফ্যাশন দুনিয়ার এক অপ্রতিদ্বন্দ্বী নাম হয়ে উঠেছে ক্লোই। তার সংগ্রহে আছে এক হাজারেরও বেশি অসাধারণ ডিজাইনার পোশাক, যা তাকে বানিয়েছে সোশ্যাল মিডিয়ার স্টাইল আইকন।

প্রতিনিয়তই নানা রঙের পোশাক, সুন্দর হ্যাট, রোদচশমা, আর স্টাইলিশ এক্সেসরিজে সেজে সামাজিক যোগাযোমাধ্যমে ছবি তুলতে দেখা যায় ক্লোইকে। তার প্রতিটি লুক যেন এক নতুন ফ্যাশন স্টেটমেন্ট। শুধু তাই নয়, ক্লোই বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও কাজ করছে। অনেক বিখ্যাত পোশাক ও এক্সেসরিজ ব্র্যান্ড তার সঙ্গে কাজ করছে, যা ক্লোইর জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে তুলেছে।

ক্লোইয়ের এই যাত্রা প্রসঙ্গে তার মালিক আন্তেজানা বলেন, করোনা মহামারির সেই কঠিন সময়ে উপহার দিয়েছিলেন ক্লোইকে আমার কাজিন। সেই সময়টা ছিল ভীষণ চ্যালেঞ্জিং—মানুষ একাকিত্ব আর হতাশায় ভুগছিল। ঠিক তখনই তাদের জীবনে এক আলোর ঝলকানি হয়ে আসে ক্লোই।

তিনি আরও বলেন, ক্লোইর সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্তে আন্তেজানা খুঁজে পান এক নতুন আনন্দ। তার এই আনন্দের বহিঃপ্রকাশ ছিল ক্লোইর জন্য নানা ধরনের সুন্দর পোশাক কেনা। ধীরে ধীরে ক্লোইর জন্য তৈরি হতে থাকে এক বিশাল পোশাকের সংগ্রহ। নানা ধরনের ডিজাইনার পোশাক, টুপি, ব্যাগ, জ্যাকেট, এমনকি ছোট ছোট জুতোরও সংগ্রহ জমতে থাকে।

শুরুতে এটা শুধু পরিবার আর বন্ধুদের মাঝে সীমাবদ্ধ থাকলেও বর্তমানে ক্লোইয়ের ফলোয়ার সংখ্যা দ্রুত বাড়ছে। ক্লোইর প্রতিটি ছবি এবং ভিডিওতে থাকে তার অনন্য স্টাইল, যা আরও বেশি আকর্ষণ করে মানুষকে।

এখন, ক্লোই শুধু ফ্যাশন দুনিয়ারই একটি পরিচিত নাম নয়, বরং সে বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও কাজ করছে। তার সৌন্দর্য, স্টাইল এবং ব্যক্তিত্বের কারণে তাকে নিয়ে কাজ করতে চায় এমন কোম্পানির অভাব নেই।

সারা বিশ্ব থেকে নানা ধরনের পোশাক ও এক্সেসরিজ ব্র্যান্ডের সঙ্গে চলছে তার সহযোগিতা। সোশ্যাল মিডিয়ায় তার প্রতিটি উপস্থিতি নতুন এক চমক নিয়ে আসে। সোস্যাল হ্যান্ডেলে লক্ষ লক্ষ ফলোয়ার তার নতুন পোশাকের কালেকশন আর স্টাইল দেখে মুগ্ধ। হয়।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের গেটে টাকা কম দেওয়ায় সংঘর্ষ, বরসহ আহত ৩০
পূজায় ছোটদের পোশাক
প্যারিস ফ্যাশন উইকে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া-আলিয়া
ক্যাটওয়াক করে ইতিহাস গড়লেন স্নিগ্ধা