• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

ঋতু রাজের কণ্ঠে এপিরাস প্রকাশ করলো ‘আবার দেখা হবে’

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:২৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ইলেকট্রনিক মিউজিক জুটি এপিরাস, যার সদস্যরা হলেন দুই ভাই শেখ সামী মাহমুদ এবং শেখ শফি মাহমুদ। এবার তাদের নতুন সিঙ্গেল ‘আবার দেখা হবে’ প্রকাশ করেছে, যেখানে ঋতু রাজের হৃদয়গ্রাহী কণ্ঠ শুনতে পাওয়া যাবে। এই সুরেলাময় ট্র্যাকটি এপিরাস-এর স্বাক্ষর ইলেকট্রনিক বিটের সাথে মিশ্রিত হয়েছে, যা দুঃখ এবং আকাঙ্ক্ষার অনুভূতি প্রকাশ করে।

‘আবার দেখা হবে’ একটি গভীর এবং আবেগপূর্ণ সঙ্গীত যা হারানো, স্মৃতি, এবং আশার থিম নিয়ে কাজ করে। ঋতু রাজের অনুভূতিময় কণ্ঠ এই গানের কথা জীবন্ত করে তোলে, সুর এবং গানের বার্তার মধ্যে একটি শক্তিশালী মিলন সৃষ্টি করে। মিউজিক ভিডিওটির চমৎকার ভিজ্যুয়াল এই গানের গভীরতা ও আবেগকে প্রতিফলিত করে।

ঋতু রাজ তার অভিজ্ঞতা সম্পর্কে বলেন, ‘আবার দেখা হবে’ এপিরাস নিয়ে এর সাথে কাজ করা আমার জন্য একদম নতুন অভিজ্ঞতা! আমাদের প্রজন্মের বিভিন্ন মিউজিক প্রডিউসাররা মিউজিককে কীভাবে দেখে, তা জানা দারুণ। এই প্রতিভাবান জুটি আমার কণ্ঠকে এমনভাবে ব্যবহার করেছে যা আমি আগে কখনও সেভাবে অন্বেষণ করিনি। তারা পুরো প্রকল্পটি নিবেদিতভাবে করেছে। আশা করছি আমাদের সহযোগিতায় তৈরি এই কাজ শ্রোতাদের ভালো লাগবে!

শেখ সামী মাহমুদ, যিনি এই ট্র্যাকটি লিখেছেন এবং কম্পোজ করেছেন, তিনি মন্তব্য করেন, এটি একটি দুঃখের গান। আমরা দুঃখকে ভারী ইলেকট্রনিক মিউজিকের সাথে মিশিয়ে কাজ করেছি। এটা এখন পর্যন্ত আমাদের সবচেয়ে জটিল গানগুলোর একটি। আমরা আমাদের হৃদয় এবং জ্ঞান ঢেলে দিয়েছি এই প্রজেক্টে। ঋতু ভাইও তার কণ্ঠ দিয়ে গানের সাথে সম্পূর্ণ ন্যায়বিচার করেছেন। আশা করি সবাই এই গানটি ভালোবাসবে।

শেখ শফি মাহমুদ যোগ করেন, আমাদের লক্ষ্য বিভিন্ন শিল্পীর সাথে সহযোগিতা করে তাদের অনন্য স্টাইলকে আমাদের সাথে মিশিয়ে কিছু একেবারে নতুন এবং সুন্দর তৈরি করা। ঋতু রাজকে এই ট্র্যাকে রাখাটা সেই ভিশনের সাথে পুরোপুরি মিলে যায়। আমরা কিছু নতুন এবং সুন্দর সৃষ্টি করতে চেয়েছিলাম, এবং "আবার দেখা হবে" তে আমরা সেই লক্ষ্য অর্জন করেছি বলে মনে করি। এখন গানটি শ্রোতাদের হাতে, তারা কেমন অনুভব করে সেটা দেখার অপেক্ষায় আছি।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়