• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

জনগণ ভোটে নির্ধারণ করবে কাদেরটার পক্ষে তারা আছে: ফারুকী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে বরাবরই নানান ইস্যুতে প্রতিবাদের সুরে কথা বলতে দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কখনও নিজের মতামত প্রকাশ করেন, কখনও বা সমাজের মানুষের কাছে বিভিন্ন বিষয়ে প্রশ্ন রাখেন। ছাত্র আন্দোলনের শুরু থেকেই তাদেরকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন তিনি। সরকার পতনের পর সম্প্রতি জামাত-শিবিরের বিভিন্ন কার্যক্রম প্রকাশ্যে আসলেও কথা বলেন তিনি।

এবারও তার ব্যতিক্রম হলো না। ফের প্রতিবাদে আওয়াজ তুললেন ফারুকী। ফারুকী এবার কথা বললেন সরকার পতন এবং নির্বাচন প্রসঙ্গে। নিজের ফেসবুক অ্যাকাউন্টে রোববার (২৯ সেপ্টেম্বর) এক পোস্ট করেন এই নির্মাতা। পোস্টে নিজের মতামতের পাশাপাশি দেশের মানুষের অধিকারের বিষয়টিও উঠে এসেছে।

মোস্তফা সরয়ার ফারুকী তার ফেসবুক পোস্টে বলেন, বিপ্লব হ্যাজ ঠু মেনি প্রোপ্রাইটরস নাউ। কারণও আছে যেহেতু বিপ্লবে স্টেকহোল্ডার ছিল অনেক। সবাই মনে করছে এই বিপ্লব তার। সুতরাং দেশটা উনি বা উনারা যেভাবে চাচ্ছে সেভাবেই গোছাতে হবে, চলতে হবে। যেটা ফ্যাসিস্ট সরকারও মনে করতো।

তিনি আরও বলেন, প্রিয় ভাই ও বোনেরা, ৫ আগস্ট কোন বিশেষ মতাদর্শের পক্ষে কোন ম্যান্ডেট প্রদান করে নাই জনগণ! এটা পরিষ্কার মাথায় রাখা ভালো। ৫ আগস্ট জনগণ হাসিনার দুঃশাসন থেকে মুক্তির রায় দিয়েছে।

নির্বাচনের প্রসঙ্গ টেনে এই নির্মাতা বলেন, এখন যার যার যা অ্যাজেন্ডা আছে,কি ধরনের সরকার বানাতে চান, দেশটাকে কি রকম করতে চান এগুলো নিয়ে জনগণের কাছে যান। জনগণ ভোটে নির্ধারণ করবে কাদেরটার পক্ষে তারা আছে। ক্লিয়ার?

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে: জামায়াত সেক্রেটারি
এসএসসি পাসে নির্বাচন কমিশনে বিশাল নিয়োগ, নেবে ৩৬৯ জন
ভোটার হতে এসে দুই রোহিঙ্গাসহ নারী আটক
নির্বাচনে লড়বেন কি না, জানালেন ড. ইউনূস