• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। ছাত্র-জনতার আন্দোলন ও বন্যার কারণে দীর্ঘদিন শুটিং ফ্লোরে দেখা যায়নি এই নায়িকাকে। বিরতি ভেঙে শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস।

এদিকে ফের টানা বৃষ্টি আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তা নদীর পানি এখন বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হয়ে রংপুরের চার জেলায় শতাধিক গ্রাম প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়েছেন হাজারও মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভয়াবহ বন্যা পরিস্থিতির কিছু ছবি শেয়ার করে সবাইকে উত্তরাঞ্চলে বন্যায় পানিবন্দি পরিবারদের সাহায্যের আহ্বান জানান চিত্রনায়িকা অভিনেত্রী অপু বিশ্বাস।

ফেসবুক পোস্টে এই নায়িকা লিখেন, ‘উত্তরাঞ্চলের চার জেলা লালমনিরহাট, নীলফামারী, কুড়িগ্রাম ও রংপুরের ২৫ হাজারের বেশি পরিবার পানিবন্দি। আসুন আমরা ফেনী, নোয়াখালী, কুমিল্লার মতো পানিবন্দি এই মানুষ গুলোর পাশেও দাঁড়াই।’

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে তিস্তার পানি রংপুরের কাউনিয়া পয়েন্টে বিপৎসীমার ৩৩ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হয়। এর ফলে রংপুর ৪ উপজেলায় প্রায় ৩০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। উপজেলাগুলো হচ্ছে-রংপুরের গঙ্গাচড়া, কাউনিয়া, পীরগাছা ও হারাগাছসহ মিঠাপুকুরের কিছু অংশে পানি ঢুকে পড়ছে।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নেপালে ভূমিধস ও বন্যায় নিহত বেড়ে ১৯৩
বন্যায় ছাত্রদল নেতাকর্মীদের প্রতি জরুরি নির্দেশনা
৫ জেলায় আকস্মিক বন্যা নিয়ে তারেক রহমানের বিবৃতি
দ্রুত বাড়ছে যমুনার পানি, সিরাজগঞ্জে বন্যার শঙ্কা