• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

স্বামী হারালেন অভিনেত্রী সুভদ্রা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ অক্টোবর ২০২৪, ১৩:৩০
সুভদ্রা মুখোপাধ্যায়
সুভদ্রা মুখোপাধ্যায়

আর কয়েক দিন পড়েই হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজা। তার আগেই শোকের ছায়া নেমে আসল পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের জীবনে। পূজার আগেই স্বামী হারালেন তিনি।

গত ৩০ সেপ্টেম্বর সকালে মারা গেছেন সুভদ্রার স্বামী ফিরোজ। ৬০ বছর বয়সেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন অভিনেত্রীর স্বামী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনকে খবরটি নিশ্চিত করেন অভিনেত্রী সোহিনী গুহ রায় বলেন, সুভদ্রাদির স্বামী আহমেদাবাদের ব্যবসায়ী। কর্মসূত্রে মুম্বাইতে থাকতেন। কাজের ফাকে প্রায়ই কলকাতায় এসে একমাত্র ছেলে এবং সুভদ্রাদির সঙ্গেদেখা করে যেতেন।

অভিনেত্রী আরও বলেন, বরাবরের মতো শনিবারও তাদরে সঙ্গে দেখা করতে এসেছিলেন। রোববার সারাদিন বন্ধুদের সঙ্গে কাটান। এরপর সোমবার সকালে ঘুমের মধ্যে সম্ভবত হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

সোহিনী বলেন, এদিন ফিরোজের অন্ত্যেষ্টির সমস্ত ব্যবস্থা করে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টালিউডে খবর ছড়াতেই সুভদ্রাদির সঙ্গে দেখা করতে যান একাধিক তারকা।
এর আগে, গেল বছরের মার্চে মাসে একই দিনে বাবা ও শ্বশুরকে হারিয়েছেন সুভদ্রা। এবার স্বামীও পাড়ি জমালেন না ফেরার দেশে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও পরিচিত মুখ সুভদ্রা। বিজেপিতে যোগ দিয়েছিলেন। পরে অবশ্য দলত্যাগ করে বেরিয়ে আসেন তিনি।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়