• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

ফের ভাইরাল ভ্রু নাচিয়ে আলোচনায় আসা সেই নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ অক্টোবর ২০২৪, ১৮:৫৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

এই তো, বছর চার-পাঁচ আগের ঘটনা, ভ্রু নাচিয়ে ভাইরাল হয়েছিলেন এক তরুণী। অনেকেই বলে থাকেন চোখ মেরেছিলেন তরুণী। যাকে ইংরেজিতে ‘উইঙ্ক’ বলা হয়। মাত্র একটি ভিডিও দিয়েই অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।

এ তরুণী অভিনেত্রীর সেই ভ্রু নাচানো ভিডিওটি ওই সময় সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলের রিল থেকে শুরু করে ফেসবুক-ইউটিউবসহ সব মাধ্যমে উঠে এসেছিল ট্রেন্ডিংয়ে। আর ভিডিওটি ভাইরাল হতেই একে একে শিরোনামে জায়গা করে নিতে থাকেন তিনি।

এবার হয়তো প্রিয়া ওয়ারিয়রের কথা মনে পড়েছে। কিন্তু এখন তিনি কী করছেন তা অনেকেরই অজানা। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এ অভিনেত্রী। সেখানে প্রায়ই নিজের নতুন নতুন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। আর তাতেই ঝড় ওঠে নেট মাধ্যমে।

সংবাদমাধ্যম নিউজ ১৮-এর খবর অনুযায়ী, সম্প্রতি দক্ষিণ ভারতীয় উৎসব ওনাম উপলক্ষে একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী প্রিয়া ওয়ারিয়র। সেই ছবিগুলো ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতেই এখন ভাইরাল। ছবিতে তাকে অফ-হোয়াইট ও সোনালি সিল্কের ঐতিহ্যবাহী পোশাকে নজরকাড়া দৃশ্যে দেখা গেছে।

সোনালি কাঁচুলি ব্লাউজের সঙ্গ এবং সূক্ষ্ম মেকআপের মধ্যে নিখুঁতভাবে আঁকা ভ্রু, ডানাযুক্ত আইলাইনার, কপালে টিপ আর লম্বা বেণীতে ফুল বাঁধা। এছাড়া মানানসই গহনাও ছিল। সুন্দর একটি স্বর্ণের নেকলেস সেট, নথ ও স্বর্ণের চুড়ি―এসব যেন সৌন্দর্য আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে দক্ষিণী অভিনেত্রীর।

এ উৎসবের কয়েকদিন আগেও ফটোশুটের কয়েকটি ছবি পোস্ট করেছেন প্রিয়া ওয়ারিয়র। তাতে পান্না সবুজ ফুলের লেহেঙ্গা সেটে দেখা গেছে তাকে। বাদামী আইশ্যাডো, হরিণী চোখ এবং চুলের খোঁপায় ছিল লাল গোলাপ। সবমিলে অসাধারণ রূপে ধরা দিয়েছেন এ অভিনেত্রী।

সম্প্রতি মালায়ালাম সিনেমা ‘মন্দাকিনীতে’ দেখা গেছে প্রিয়া ওয়ারিয়রকে। বিনোদ লীলার পরিচালনায় এবং স্পায়ার প্রোডাকশনের অধীনে সঞ্জু উন্নিথানের প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন আলতাফ সেলিম, আনারকলি মারিকার ও গণপতি এস পোডুভাল।

প্রসঙ্গত, ২০১৯ সালে গুরু আদার লাভ সিনেমায় অভিনয় করেছিলেন প্রিয়া ওয়ারিয়র। স্কুল রোমান্টিক ধরানার এই সিনেমার ট্রেলার ইউটিউবে ২০২০ সালের এপ্রিল পর্যন্ত ৯৭ মিলিয়ন বার দেখা হয়েছিল। সিনেমার গান ‘মাণিক্যায়া মালাড়ায়া পুভি’তে ছিল তার ভ্রু নাচানোর দৃশ্য। ২০২১ সালে তেলেগু সিনেমায় অভিষেক হয় প্রিয়ার। ‘চেক’ ও ‘ইশক’ নামক দুটি সিনেমায় অভিনয় করেন তিনি। কন্নড় সিনেমায়ও কাজ করেছেন। এছাড়া হিন্দি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি।

ভারতের কেরালার ত্রিশূরে ১৯৯৯ সালের ২৮ অক্টোবর জন্ম তার। বাবা প্রকাশ ওয়েরিয়র একজন কেন্দ্রীয় আবগারি বিভাগের কর্মী এবং মা পৃথা প্রকাশ গৃহিণী। দক্ষিণী এই অভিনেত্রী পড়ালেখা করেছেন ত্রিশূরের সন্দীপনি বিদ্যা নিকেতনে। ২০১৮ সালে ত্রিশূরের বিমলা কলেজে ব্যাচেলর অব কমার্স কোর্সে ভর্তি হন তিনি।

আরটিভি /এএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিয়াঙ্কার ভিডিও ভাইরাল
হানিয়ার সঙ্গে নিজেকে তুলনা, ফের ট্রলের শিকার লুবাবা
ভাইরাল ‘বৈষম্যবিরোধী আন্দোলনের সহযোদ্ধার বাসভবন’, যা জানা গেল
নায়িকার মুখ, শরীর অন্য কারও!