• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

গুলিবিদ্ধ গোবিন্দর জবানবন্দিতে সন্তুষ্ট না পুলিশ, খুঁজছে রহস্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ অক্টোবর ২০২৪, ১৮:১০
গোবিন্দ

নিজের রিভলভারের গুলিতেই আহত হয়েছেন বলিউড অভিনেতা গোবিন্দ। এরপর গুলিবিদ্ধ হয়ে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

সম্প্রতি হাসপাতালের আইসিইউ থেকেই ভক্তদের উদ্দেশে একটি অডিওবার্তায় অভিনেতা বলেন, আমি গোবিন্দ। ভক্ত, ভগবান ও অভিভাবকদের আশীর্বাদে একটু ভালো আছি। আমার পায়ে গুলি লেগেছে। গুলি বের করা হয়েছে। চিকিৎসক আগারওয়ালের কাছে আমি কৃতজ্ঞ। যারা আমার দ্রুত আরোগ্য কামনা করেছেন, তাদেরকেও ধন্যবাদ জানাই।

এদিকে গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গোবিন্দর দেওয়া জবানবন্দিতে সন্তুষ্ট হতে পারেনি মুম্বাই পুলিশ। গোবিন্দ নিজের ভুলেই গুলিবিদ্ধ হয়েছেন নাকি এ ঘটনার জন্য অন্য কেউ দায়ী? এমন প্রশ্ন রহস্যের জাল বুনেছে তাদের মাথায়।

হিন্দুস্তান টাইমসের সূত্র হতে জানা যায়, পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চ সমান্তরালভাবে ঘটনার তদন্ত শুরু করেছে। ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারীরা বুধবার হাসপাতালে গোবিন্দের সঙ্গে দেখা করে তাকে জিজ্ঞাসাবাদ করেন, অভিনেতার জবাব সন্তুষ্ট করতে পারেনি তাদেরকে।

পুলিশকে গোবিন্দ জানান, ওই বন্দুকটি ২০ বছরের পুরোনো। তিনি বের হওয়ার আগে পরিষ্কার করছিলেন। তখনই এই ঘটনা ঘটে।

বিষয়টি নিয়ে পুলিশ বলেন, অভিনেতা মিথ্যা বলছেন, এমন নয়। কিন্তু তার কথায় অসঙ্গতি রয়েছে। এরইমধ্যে গোবিন্দর মেয়ে টিনা আহুজাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিষয়টি পরিষ্কার করতে ফের রেকর্ড করা হতে পারে গোবিন্দর বয়ান।

প্রসঙ্গত, গত ১ অক্টোবর ভোর পাঁচটার দিকে কলকাতায় শুটিংয়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দ। তখন পিস্তল পরিষ্কার করার সময় ভুলবশত গুলি বেরিয়ে হাঁটুতে লাগে তার। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়লে দ্রুত অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল পু‌লিশ সদস্যের 
স্কুলছাত্রীকে নিয়ে পুলিশ সদস্য উধাও
ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
ময়মনসিংহে মায়ের হাতে মেয়ে খুন