• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

‘তুফান-২’ নিয়ে যে বার্তা দিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৪ অক্টোবর ২০২৪, ১২:৩৩
সংগৃহীত
ছবি:সংগৃহীত

গেল ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’। ছবিটি দিয়ে দেশের পাশাপাশি বিদেশের হলগুলোতেও তাণ্ডব চালিয়েছেন এই নায়ক। সেসময় জানানো হয়েছিল ‘তুফান-২’ লোডিং। তারপর থেকেই শাকিবিয়ানরা মুখিয়ে আছেন ছবিটির সিক্যুয়েলের জন্য।

এদিকে বুধবার (১ অক্টোবর) ছবিটির নির্মাতা রায়হান রাফী জানান, আগামী কোরবানি ঈদে ‘তুফান’ আসছে।

ছবির দ্বিতীয় কিস্তি আসছে ভেবে আনন্দ শুরু করেন ভক্তরা। কিন্তু শাকিব খান দিলেন ভিন্ন বার্তা। জানালেন আগামী কোরবানিতে ‘তুফান-২’ আসার কোনো সুযোগ নেই।

সংবাদমাধ্যমকে শাকিব জানান, আগামী বছর তুফান-২ আসবে না, কোনো সম্ভাবনা নেই। তুফান-২ হবে আরও পরে। এর জন্য লম্বা প্রস্তুতি প্রয়োজন, কয়েকটি দেশে শুটিং করতে হবে।

শাকিব খান বলেন, ‘প্রযোজকদের সঙ্গে সেভাবে আমার আলাপ হয়ে আছে। এর আগে ভাবার সুযোগ নেই।’

শাকিব ও নির্মাতার ভিন্ন ভিন্ন মন্তব্যে দ্বিধায় পড়েন অনুরাগীরা। বিষয়টিকে ভুল-বোঝাবুঝি উল্লেখ করে রাফী বলেন, ‘এখানে ভুল-বোঝাবুঝি হচ্ছে। শাকিব খান মানেই তুফান। কোরবানির ঈদে শাকিব খানকে নিয়ে আমার একটা প্ল্যান আছে। তুফান-২ মুক্তি নয়।’

বুধবার (১ অক্টোবর) সন্ধ্যায় নিজের ফেসবুকে রাফী লিখেছিলেন, ‘আসছে রোজা ঈদ ‘লায়নের সাথে আর কোরবানি ঈদ ‘তুফানে’র সাথে দেখা হচ্ছে। রেডি…’

‘তুফান’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান তিনটি। এরমধ্যে আলফা আইয়ের একটি সূত্রে জানা যায়, ‘তুফান-২’র কিছু কাজ তুফানের প্রথম কিস্তির সঙ্গে হয়েছে। বাকি কাজ শেষ করে সিনেমাটা মুক্তির প্রস্তুতি নেওয়া হবে। তবে সেটা কবে তা তারা নিশ্চিত করেনি।

প্রসঙ্গত, ‘তুফান’ সিনেমায় শাকিব ছাড়া আরও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর। এতে নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএলে নিজের টিমের নাম ঘোষণা করলেন শাকিব খান
আমেরিকা থেকে ফিরেই জয়ের জন্য কেক নিয়ে হাজির শাকিব
শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেক পুত্রের শুভেচ্ছা
আরটিভিতে আজ (২৭ সেপ্টেম্বর) যা দেখবেন