• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

টানা ৬ মাস নকল নখ পরে বিপদে অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ অক্টোবর ২০২৪, ১৩:২৩
নিয়া শর্মা

ভারতীয় অভিনেত্রী নিয়া শর্মা। ক্যারিয়ারে উল্লেখ করার মতো তেমন কোনো কাজ নেই তার। ক্যারিয়ারে যখন ভাটা পড়তে শুরু করে ঠিক তখনই ‘লাফটার শেফ আনলিমিটেড এন্টারটেইমেন্ট’ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ হয় তার। কাজের অভাবে তিনিও লুফে নেন সুযোগটি।

‘লাফটার শেফ’ শো’র সুবাদে তিন সিজন পর রিয়েলিটি শো ‘বিগবসে’ আরও একবার আমন্ত্রণ পেয়েছেন নিয়া। যার ১৮তম সিজনে দেখা যাবে এই অভিনেত্রীকে।

তবে ক্যারিয়ারের এমন সুসময়েও দুশ্চিন্তার ভাঁজ নিয়ার কপালে। ভক্তদের সঙ্গে নিজের সেই কষ্টের কথা শেয়ার করেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্ট্যাটাসে একটি ভিডিও শেয়ার করে নিয়া জানান, ‘বিগবস ১৮’-এ অংশ নেওয়ার আগে ডার্ক সার্কেল এবং নকল নখের প্রতিক্রিয়ায় ভুগছেন তিনি।

অভিনেত্রী বলেন, ৬ মাস ধরে নকল নখ পরেছিলেন। সেগুলো তুলে ফেলার পর এখন নখের যন্ত্রণায় ভুগছেন। প্রচণ্ড ব্যথা হচ্ছে নখে।

এ খবর জানানোর পাশাপাশি নেটিজেনদের কাছে নিয়ার প্রশ্ন, কেন শুধু মেয়েদেরই এসব সহ্য করতে হয়। এখন দেখার অপেক্ষা, অভিনেত্রীর এই প্রশ্নের জবাবে কী সমাধান খুঁজে দেন ভক্ত-অনুরারগীরা।

রোহিত শেঠির শো ‘খাতরো কি খিলাড়ি ১৪’র গ্র্যান্ড ফিনালেতে ঘোষণা করা হয়েছিল ‘বিগবস ১৮’-তে অংশ নিতে যাচ্ছেন নিয়া। ‘লাফটার শেফ’ শো’তে সুদেশ লাহিড়ির সঙ্গে জুটি বেঁধেছেন নিয়া। শো’টির সঞ্চালনা করছেন ভারতী সিং। বিচারক হরপাল সিং সোখি। দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে নিয়া-সুদেশ জুটি।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়