• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৫ অক্টোবর ২০২৪, ১৯:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

একের পর এক সেলিব্রেটিদের বিয়ে ভাঙার খবরে মাঝেমধ্যেই তোলপাড় হয়ে উঠছে নেটদুনিয়া। এরই মাঝে রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজার খবর প্রকাশ্যে আসে, যা তাদের প্রেমপর্বের সময়ের ঘটনা। সত্যিই কি বিচ্ছেদ হতে বসেছিল তাদের?

বিয়ের ১২ বছর পর, জেনেলিয়া জানালেন, একবার তার এবং রীতেশের ব্রেকআপ হয়েছিল। ব্রেকআপের আসল কারণ এবং কী ভাবে তাদের আবারও সবকিছু ঠিক হয়েছিল সেই কথাও জানালেন।

এক সাক্ষাৎকারে জেনেলিয়ার জানান, তাদের ডেটিং চলাকালীন অভিনেত্রী প্রতিদিনই একটি নির্দিষ্ট সময়ে ঘুমাতে যেতেন এবং রীতেশ গভীর রাতে ঘুমাতেন। একদিন রাত একটার দিকে রীতেশ তাকে মেসেজ পাঠান যেখানে লেখা ছিল, ‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’। মেসেজটি লেখার পরেই ঘুমিয়ে পড়েন অভিনেতা। রাত আড়াইটার সময় জেনেলিয়া মেসেজটি পড়েন এবং ভাবতে থাকেন হঠাৎ কী এমন হল? কেন এমন করা হলো? সকাল ৯টা নাগাদ এসব ভাবতে থাকেন মন খারাপ করে।

ঘুম থেকে ওঠার পর আগের রাতের মেসেজের কথা ভুলে যান রীতেশ। অভিনেতা জেনেলিয়াকে জিজ্ঞেস করেন, ‘আরে, কী খবর?’ জেনেলিয়া এ কথা শুনে আরও অবাক হয়ে যান। তিনি রীতেশকে বলেন, আমার মনে হয় না আমাদের এখন কথা বলা উচিত এবং আমি তোমার সঙ্গে কথা বলতেও চাই না। জেনেলিয়ার কথা শুনে রীতেশ আবারও তাকে জিজ্ঞেস করেন, ‘কী হয়েছে’?

রীতেশের কথা শুনে রেগে আগুন জেনেলিয়া। অভিনেতাকে বলেন, ‘তুমি এমন করছো যেন কিছুই হয়নি? কিছুই জানো না তুমি।’ অভিনেত্রী তাকে মেসেজের কথা মনে করাতেই আকাশ থেকে পড়েন রীতেশ। এরপর জেনেলিয়াকে রীতেশ যা বললেন, তা শুনে আরও রেগে যান জেনেলিয়া। রীতেশ জানান তিনি নাকি এভাবে এপ্রিল ফুল করতে চেয়েছিলেন জেনেলিয়াকে।

জেনেলিয়া জানান, রীতেশ পরে পরিস্থিতি ঠিক করে ফেলেন। স্বামী হিসেবে রীতেশের প্রশংসাও করেন অভিনেত্রী। জানান, নারীদের রীতেশ সম্মান করেন। কাজের ক্ষেত্রেও পূর্ণ সহযোগিতা করেন রিতেশ। একারণে নিজেকে সৌভাগ্যবতী মনে করেন জেনেলিয়া।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মন্ত্রীর কারণে বিচ্ছেদ তারকা দম্পতির!
নেহার সংসারে বিচ্ছেদের সুর!
বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে ঊর্মিলা
জানা গেল মডেল সানাইয়ের দ্বিতীয় স্বামীর পরিচয়