• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

অমিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাফী

আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ২২:২০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

দেশের নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। এক ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক দিয়ে দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু ‘ব্যাচেলর পয়েন্ট’ নয়, নির্মাণ করেছেন একাধিক একক নাটক, ড্রামা সিরিজ ও ওয়েব সিরিজ। ওটিটি প্লাটফর্ম বঙ্গের প্রযোজনায় ‘হোটেল রিলাক্স’, ‘অসময়’, ‘দুঃখিত’, ‘ফিমেল ৪’ নির্মাণ করেন করেছেন এই নির্মাতা। তার প্রতিটি কনটেন্ট একটি থেকে অন্যটি সাবস্ক্রাইব এবং ওয়াচ টাইমে রেকর্ড ভেঙেছে!

অন্যদিকে বর্তমান সময়ের অন্যতম আলোচিত তরুণ নির্মাতা রায়হান রাফী। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে দর্শকদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ওয়েব ফিল্ম নির্মণেও ব্যস্ত এই পরিচালক। সম্প্রতি রাফী পরিচালিত ‘মায়া’ ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে, যা ইতোমধ্যে দর্শকমনে দাগ কেটেছে।

বঙ্গের প্রযোজনায় নতুন ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ করতে যাচ্ছেন ‘তুফান’ খ্যাত এই নির্মাতা। এ উপলক্ষে শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে পরিচালক রাফী বলেন, আমি যত কাজ করেছি সব রেকর্ড ভেঙে যায়। অমি আমার বন্ধু। সে বঙ্গ থেকে যে কাজগুলো করেছে, সেগুলো অনেক রেকর্ড গড়েছে। আমি বঙ্গের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। অমিকে ছাড়িয়ে যাওয়ার জন্য আমি চ্যালেঞ্জ হিসেবে নিলাম!

তিনি আরও বলেন, অমির সঙ্গে রেকর্ড ভাঙার যুদ্ধ হবে। এই যুদ্ধটা হোক কাজ দিয়ে। প্রথমবার ওয়েব সিরিজে নির্মাণ করতে যাচ্ছি। গল্পটি এমনভাবে তৈরি করেছি একেবারে শেষ দৃশ্যের আগ পর্যন্ত দর্শক বুঝতে পারবে না কী হতে যাচ্ছে।

‘ব্ল্যাক মানি’র মাধ্যমে প্রথমবার ওটিটিতে কাজ করতে যাচ্ছেন নায়ক রুবেল। এ ছাড়াও আছেন পূজা চেরী, সালাউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, পাভেল, মুকিত যাকারিয়া।

জানা গেছে, ৭ অক্টোবর থেকে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে, নভেম্বরের শেষ এটি বঙ্গ অ্যাপে মুক্তি দেওয়া হবে ‘ব্ল্যাক মানি’।

আরটিভি /এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাফীর ‘ব্ল্যাক মানি’তে রুবেল, নায়িকা পূজা চেরী
‘চিকিৎসকদের সঙ্গে কথা বলে মাদকাসক্তদের আচরণ বোঝার চেষ্টা করেছি’
অভিনেত্রীর জীবনের গল্পে নির্মিত হলো নাটক
নাটকীয় জয়ে ১২ বছর পর ফাইনালে ব্রাজিল