• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

চাঁদাবাজির মামলায় জামিন পেলেন না অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ অক্টোবর ২০২৪, ১৩:০১
নাজিশ জাহাঙ্গীর

একটা সময় ছিল তারকারা শুধু কাজ নিয়েই ব্যস্ত থাকতেন। কিন্তু বর্তমানে নানান অপকর্মে জড়িয়ে পড়ছেন তারা। কয়েকদিন পর পরই বিভিন্ন অভিযোগে আদালতের কাঠগড়ায় দাড়াতে হয় তাদের। এমনকি পত্রিকার বিনোদন পাতার জায়গাও যেন এসব খবরে দখল। এবার চাঁদাবাজির মামলায় জামিন পেলেন না পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী নাজিশ জাহাঙ্গীর।

মূলত চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে দায়েরকৃত মামলায় আদালতে হাজিরা না দেওয়ায় অভিনেত্রীর জামিন বাতিল করেছেন দেশটির লাহোর দায়রা আদালত। যদিও এ অভিযোগ নিয়ে এখনও প্রকাশ্যে স্পষ্ট কোনো বক্তব্য দেননি নাজিশ জাহাঙ্গীর।

পাকিস্তানি গণমাধ্যম দ্য ডেইলি পাকিস্তানের প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রীর বিরুদ্ধে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগ করেন উঠতি অভিনেতা আজান আসওয়াদ হারুন।

অভিযোগে তিনি জানান, একটি টেলিফিল্মে কাজের সুবাদে নাজিশ জাহাঙ্গীরের সঙ্গে তার পরিচয় এবং পরবর্তীতে তাদের বন্ধুত্ব হয়। এরপর শোবিজ ইন্ডাস্ট্রিতে প্রবেশে সহায়তার কথা বলে পৃথক সময় মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন তিনি।

আজান আসওয়াদ আরও জানান, নাজিশ জাহাঙ্গীর দুবাই, লন্ডন, লাহোর এবং করাচিসহ নানা সময় বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য বিমানের টিকিট নেওয়ার পাশাপাশি ১৫ লাখ নগদ অর্থ, দামি উপহার এবং ৫৫ লাখ টাকা মূল্যের একটি হোন্ডা ব্যান্ডের গাড়ি দাবি করেন।

তাকে অন্ধভাবে বিশ্বাস করে এ সবই দিয়েছিলাম আমি। কিন্তু একপর্যায়ে বুঝতে পারি আমার সঙ্গে প্রতারণার করছেন তিনি। পরে টাকা ও উপহার ফেরত চাইলে এ ঘটনা জটিলতায় মোড় নেয়।

অভিনেতা বলেন, আমাকে একটি খামার বাড়িতে জিম্মি করে রাখেন নাজিশ জাহাঙ্গীর। যেখানে অস্ত্রের মুখে নির্যাতন করা হয় আমাকে। পরে আমার ম্যানেজার ও চালক সেখান থেকে উদ্ধার করেন এবং ডিফেন্স সি থানায় টাকা ও গাড়ির কথা উল্লেখ করে অভিনেত্রীর বিরুদ্ধে একটি প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন।

কিন্তু আইনি নির্দেশনা না মানায় গত ২৭ সেপ্টেম্বর নাজিশ জাহাঙ্গীরের জামিন নামঞ্জুর করেন আদালত। এর আগে ২০২০ সালে পাকিস্তানের করাচি থেকে অভিনেত্রীকে গ্রেপ্তার করেছিল ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির (এফআইএ) সাইবার ক্রাইম শাখা।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লাহোরে পৌঁছেছে টাইগাররা
২৪ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে