• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

তবে কি ভাটা পড়ছে চঞ্চলের জনপ্রিয়তায়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ অক্টোবর ২০২৪, ১৩:২৯
চঞ্চল চৌধুরী

দুই বাংলার দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটক সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। কাজের পাশাপাশি সরব ছিলেন নেটমাধ্যমেও। কিন্তু হঠাৎ যেন কোথায় হারিয়ে গেলেন তিনি। তবে কি ভাটা পড়ছে চঞ্চলের জনপ্রিয়তায়।

বর্তমান সময়টা খুব একটা ভালো যাচ্ছে না তার। বিশেষ করে গত ৫ আগস্ট সরকার পতনের পর থেকেই গুটিয়ে গেছেন চঞ্চল। আওয়ামী লীগ সরকারের তোষামোদি ও ছাত্র-জনতার আন্দোলনে নীরব ভূমিকার কারণে রীতিমতো তাকে ছুড়ে ফেলেছেন ভক্তরা।

জুলাই-আগস্টের পর থেকে তেমন কোনো কাজেও দেখা যাচ্ছে না চঞ্চলকে। এমনকি গেল মাসে তার বহুল আলোচিত সিনেমা ‘পদাতিক’ মুক্তি পেলেও সুপার ফ্লপ তকমা পেয়েছে এটি। সিনেমাটির প্রচারেও অংশ নেননি চঞ্চল।

শুধু তাই নয়, ‘পদাতিক’র মুক্তি উপলক্ষে ভারতে যাওয়ার কথা থাকলেও তোপের মুখে সেখানে যাওয়া থেকেও বিরত ছিলেন এই অভিনেতা। তার এমন খারাপ পরিস্থিতিতে সিনেমাটির ফলাফল যেন আরও একধাপ পিছিয়ে দিল চঞ্চলকে।

‘পদাতিক’ নির্মাণ করেছেন পশ্চিমবঙ্গের গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। শুরু থেকেই ব্যাপক আলোচনায় ছিল সিনেমাটি। বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন নিজেও শেয়ার করেছিলেন সিনেমাটির ফার্স্টলুক। ‘পদাতিক’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল।

তবে ভারতের খ্যাতিমান রাজনৈতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক খুব একটা আলোড়ন সৃষ্টি করতে পারেননি বক্সঅফিসে। এমনিতে বাংলাদেশ ও কলকাতায় জনপ্রিয়তার কোনো কমতি নেই চঞ্চলের।

কিন্তু আওয়ামী লীগ সরকার এবং স্বৈরাচারী শেখ হাসিনার তোষামোদি করায় তার পতনের পর চঞ্চলের জনপ্রিয়তায়ও যে এখন ভাটা পড়েছে, তা সহজেই অনুমান করতে পারছেন তার ভক্তরা।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের সহযোগিতার কথা বলে তোপের মুখে চঞ্চল
‘পদাতিক’-এ ওপার বাংলায় মুগ্ধতা ছড়াচ্ছেন চঞ্চল
পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে আমার সম্পৃক্ততা নেই: চঞ্চল চৌধুরী
অনিশ্চয়তায় আগস্টের ৬ চলচ্চিত্র