• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

সবকিছুই এখন আপনাদের ওপর নির্ভর করছে: তাসরিফ খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ অক্টোবর ২০২৪, ১৭:৫৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ভয়াবহ বন্যার কবলে পড়েছে শেরপুর জেলার নালিতাবাড়ীসহ কয়েকটি উপজেলা ও ময়মনসিংহ জেলার ধোবাউরা ও হালুয়াঘাটসহ কিছু এলাকা। ভারতের মেঘালয় থেকে আসা পাহাড়ি ঢল আর বৃহস্পতিবারের ব্যাপক বৃষ্টির কারণেই নালিতাবাড়ী ও আশেপাশের এলাকায় ভয়াবহ বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। এই দুর্যোগ মোকাবিলায় বন্যাকবলিতদের পাশে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী তাসরিফ খান।

মঙ্গলবার ( ৮ অক্টোবর) ফেসবুকে দেয়া এক পোস্টে তাসরিফ খান লিখেন, আমার নিজের জেলা নেত্রকোণার বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে, আল্লাহর নামে আমাদের কার্যক্রম শুরু করেছি। গতকাল থেকে আপনারা আমাদের এখন পর্যন্ত মোট ৪ লক্ষ ৬১ হাজার টাকা পাঠিয়েছেন। এখান থেকে প্রথম ধাপে আমরা ১ লক্ষ ৪৫ হাজার ১১ টাকার বাজার করেছি ২০০ পরিবারের জন্য। আমাদের বাজারে প্রতি পরিবার বাবদ যা যা থাকছে, চাল ৫ কেজি, আলু ১ কেজি, পেঁয়াজ ৫০০ গ্রাম, তেল ৫০০ এমএল, ডাল ২৫০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম, পানি ২ লিটার, চিড়া ৫০০ গ্রাম, গুড় ২৫০ গ্রাম, নাপা ১ পাতা ও ফিলমেট ১ পাতা।

তিনি তার সেই পোস্টে আরও লিখেন, আমাদের বাজেট স্বল্পতা থাকায় আমাদের অল্প করে কাজ শুরু করতে হয়েছে। আমাদের ফান্ডে যে টাকা আছে তা দিয়ে বড়জোর আর এক ধাপের বাজার করা সম্ভব। কিন্তু আমরা চাইছি শুধু নেত্রকোনা নয়, শেরপুর এবং ধুবাউড়া হয়ে ফুলপুর এবং হালুয়াঘাটের দিকেও কাজ করতে। সবকিছুই এখন আপনাদের উপর নির্ভর করছে। আপনারা চাইলে আমরা মাঠে আরও কাজ করতে প্রস্তুত, আর ফান্ড শেষ হয়ে গেলে আমরা ফিরে যাবো। বিশেষ ধন্যবাদ দিতে চাই বাংলাদেশ সেনাবাহিনী কে আমাদের ত্রাণ প্যাকেজিং এর জায়গা দিয়ে সহায়তা করার জন্য। আমি সাহায্য পাঠানোর মাধ্যম দিয়ে দিচ্ছি। আপনার সম্যর্থ অনুযায়ী আমাদের পাশে দাঁড়ালে আমাদের কাজ করার হাতে আরেকটু শক্তি বাড়বে।

এরআগে ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে তাসরিফ খান লিখেন, এইবার আমার নিজের বিভাগ চরম বিপদে!! অপেক্ষা করছিলাম, যাদের ফান্ড আছে তারা নিশ্চই কিছু করবে কারণ আমার তো ব্যক্তিগত কোন ফান্ড নেই, ফাউন্ডেশন কিংবা এনজিও নেই। কিন্তু কোথাও তেমন কোন জরুরি তৎপরতা চোখে পড়লো না! কতোবার মানুষের কাছে টাকা চাওয়া যায়? মানুষ কয়বার, কতজনকেই বা টাকা দিবে? তবুও যাচ্ছি আবার।আবারও আপনাদের সহায়তা চাইছি!! ব্যক্তিগতভাবে ১লক্ষ টাকা নিয়ে রাউনা হচ্ছি আল্লাহর নামে। পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে তাসরিফ স্কোয়াডের সদস্যদের সাথে নিয়ে চেষ্টা করে দেখি কতদূর কী করতে পারি।আপনারা এগিয়ে আসলে আমার কাজ করার হাতে আরেকটু শক্তি পাবো, কাজের পরিধি আরেকটু বাড়বে এবং আরও কিছু বেশি মানুষের উপকার করতে পারবো ইনশাআল্লাহ।

আরটিভি /এএ


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সেনাবাহিনী
পর্তুগাল বিএনপির পক্ষ থেকে বন্যাদুর্গতদের আর্থিক সহায়তা
স্মরণকালের ভয়াবহ বন্যা হয়েছে ময়মনসিংহে: প্রিন্স
ময়মনসিংহে কমছে বন্যার পানি, ৩৫৭ শিক্ষাপ্রতিষ্ঠানে ক্ষয়ক্ষতি