• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

স্ত্রীর মুখের হাসির জন্য হাজারও খুন করতে রাজি দুলু মিয়া

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২৪, ১৮:২১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র ‘দরদ’ মুক্তি পাচ্ছে ১৫ নভেম্বর। ছবিটি নিয়ে দেশের দর্শকদের অপেক্ষা ছিল। কেননা এই ছবির মাধ্যমে শাকিব প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে পা রাখেছেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্বব্যাপী ‘দরদ’ একই দিনে মুক্তি দেওয়া হবে। এই ছবিতে শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বলিউডের সনাল চৌহান। যিনি ইমরান হাশমিসহ অনেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন।

মুক্তির অংশ হিসেবয়ে মঙ্গলবার (৮ অক্টোবর) ১ মিনিট ১৭ সেকেন্ডের টিজারে শাকিব খান মানে দুলুয়া মিয়ার রূপ দেখা গেল। দেখা গেল দুর্ধ্বর্ষ শাকিব খানকে, সঙ্গে সোনালের সঙ্গে রোমান্স। পেছনে বেজে গেল হিন্দি গান। এই ছবিতে কলকাতার অভিনেত্রী পায়েল সরকারকে দেখা গেছে একটি বিশেষ চরিত্রে।

টিজারে শাকিবের মুখে শোনা গেল স্ত্রীর প্রতি ভালোবাসার কথা। যেখানে তিনি বলেন, স্ত্রীর মুখের হাসির জন্য হাজারও খুন করতে রাজি দুলু মিয়া। প্রিয় নায়কের ভিন্ন লুক, চরিত্র আর ডায়লগ শুনে ভক্তরা নতুন এই চলচ্চিত্রে নিয়ে ইতিবাচক আশা প্রকাশ করছেন।

এদিকে, গঠিত হয়েছে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ড। রোববার (৭ অক্টোবর) সন্ধ্যায় অনন্য মামুন পরিচালিত এ ছবি প্রদর্শনের পর মুক্তির অনুমতি দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের অন্যতম সদস্য কাজী হায়াৎ বলেছেন, ‘দরদ’ পাশ পেয়েছে। সেন্সর থেকে নতুন সার্টিফিকেশন বোর্ড হওয়ায় এখনও গ্রেডিং সিস্টেম চালু হয়নি। আইনমন্ত্রী (আইন উপদেষ্টা) বলেছেন, নতুন বিধি তৈরি করতে হবে। ছ’মাসের মধ্যে আইন প্রণয়ন করে ছবির ম্যারিট অনুযায়ী পরে গ্রেড দেয়া হবে।

তিনি বলেন, গ্রেট সিস্টেম চালু হওয়ার আগ পর্যন্ত আনকাট বলা যেতে পারে। ‘দরদ’ প্রেমের ছবি, দেখে আমার কাছে ভালো লেগেছে। এটিকে আমি ভালো বলতে স্বাচ্ছন্দ্যবোধ করবো। দায়িত্বশীল পদে থেকে এর বেশি কিছু আমি বলতে পারবো না।

কিছু টেকনিন্যাল অবজারভেশন উল্লেখ করে সার্টিফিকেশন বোর্ডের আরেক সদস্য খিজির হায়াত খান বলেন, দু-একজন বোর্ড মেম্বারের টেকনিক্যাল অবজারভেশন ছিল। ঠিক করতে বলা হয়েছে। এছাড়া সমস্যা নেই। ‘দরদ’ আমরা ছেড়ে দিয়েছি। এটি বাণিজ্যিক ছবি, শাকিব খান খুব ভালো অভিনয় করেছেন। পরিচালক ও তার টিম কষ্ট করে ছবি বানিয়েছেন।

‘দরদ’-এ শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বলিউড নায়িকা সোনাল চৌহান। আরও আছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়াসহ অনেকে।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়