• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

শুটিং সেটে ভয়ংকর দুর্ঘটনা, প্রাণে বাঁচলেন গায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ১৫:৩৫
তুলসী কুমার

শুটিং সেটে ভয়ংকর দুর্ঘটনা শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা তুলসী কুমার। এতে গুরুতর আহত হয়েছেন তিনি। একটি মিউজিক ভিডিওর সেটে শুটিং করার সময় দুর্ঘটনাটি ঘটে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন এই গায়িকা।

গত ৮ অক্টোবর ইনস্টাগ্রামে একজন পাপারাজ্জির শেয়ার করা ভিডিওতে দেখা যায়, একটি ক্রিম রঙের পোশাক পরে ক্যামেরার সামনে পারফর্ম করছেন তুলসী। হঠাৎ তার সেটের চারপাশের দেওয়ালগুলো সাপোর্ট হারাতে শুরু করে। যার ফলে গায়িকার পেছনের দেয়ালটিও পড়ে যায়।

এক পর্যায়ে ওই মিউজিক ভিডিওর নির্মতা চিৎকার করে সরে যেতে বলেন তুলসীকে। কিন্তু দুঃখের গায়িকা সরে যাওয়ার আগেই প্রপটি তার পিঠের উপর পড়ে এবং সামনে মুখ থুবড়ে পড়তে পড়তে প্রাণে রক্ষা পান তুলসী।

ঘটনার সঙ্গে সঙ্গেই কয়েকজন মিলে দ্রুত প্রপটি সরিয়ে ফেলেন। তখনও নিজের পিঠ এবং পা ঘষতে থাকেন তুলসী। ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছিল, বেশ আহত হয়েছেন এবং ব্যাথায় কাতরাচ্ছিলেন তিনি। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ভাইরাল হতেই দুঃখপ্রকাশ করেন গায়িকার ভক্তরা।

মন্তব্যের ঘরে একজন লিখেছেন, হ্যাটস অফ টু দ্য ম্যান যিনি সঠিক সময়ে ওনাকে বাঁচিয়েছেন। আরেকজন লেখেন, নিরাপত্তার দিক থেকে আমরা খুবই দুর্বল। গায়িকার এক ভক্ত লেখেন, সত্যিই মর্মান্তিক। আশা করি তিনি ভালো আছেন।

তুলসী প্রয়াত গুলশান কুমার ও সুদেশ কুমারীর মেয়ে। এ ছাড়া চলচ্চিত্র প্রযোজক ভূষণ কুমারের বোন এবং অভিনেতা খুশালী কুমারের চাচাতো বোন। ২০০৯ সালে নিজের প্রথম অ্যালবাম ‘লাভ হো যায়ে’প্রকাশ করেন তিনি।

অ্যালবামের পাশাপাশি টাইটেল সংয়ের জন্য একটি মিউজিক ভিডিও তৈরি করেছিলেন তুলসী। ‘মুঝে তেরি (পাঠশালা)’, ‘লাভ মেরা হিট’(বিল্লু)’ এবং ‘তুম জো আয়ে’ (ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই) গানগুলোর জন্য বেশ খ্যাতি রয়েছে তার।

এছাড়াও ‘সোচ না সাকে’গানটির জন্য ২০১৭ সালে সেরা ফিমেল প্লেব্যাক গায়িকা হিসেবে আন্তর্জাতিক ভারতীয় ফিল্ম একাডেমি পুরস্কারসহ প্রচুর প্রশংসা কুড়িয়েছেন তুলিসী। ২০১০ এবং ২০১৯ সালে আইফা সেরা ‘নারী প্লেব্যাক গায়িকা’হিসেবে মনোনীত হন।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়