• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

বিচ্ছেদ রোধে যে পরামর্শ দিলেন তারকা দম্পতি মাসুম-মিলি বাশার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ১৭:১২
সংগৃহীত
ছবি: সংগৃহীত

প্রায়ই শিরোনামে বিভিন্ন তারকা দম্পতি কিংবা তারকার বিয়েবিচ্ছেদের খবর দেখা যায়। স্বাভাবিকভাবেই তারকাদের প্রেম, ভালোবাসা, বিয়ে কিংবা তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে কৌতূহল থাকে দর্শক-শুভাকাঙ্ক্ষীর।

সম্পর্কে থাকলে অনেক সময় বিচ্ছেদে গড়ায়। কিন্তু তারকাদের ক্ষেত্রে সেই বিচ্ছেদ হলে এর কারণ জানা ছাড়াই নেটিজেনদের একাংশ সমালোচনা করতে থাকেন। আবার সাধারণ মানুষসহ সব মিলে বিচ্ছেদের হার গত কয়েক বছরের তুলনায় এখন যেন বেশি।

তবে যত বিচ্ছেদই হোক না কেন, অনেক তারকাদম্পতিই আছেন যারা অন্য সবার কাছে আইডল। যারা দীর্ঘদিন একসঙ্গে সংসার করছেন, সুখে-শান্তিতে দাম্পত্যজীবন কাটাচ্ছেন। তাদেরই এক জুটি ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেতা ফখরুল বাশার মাসুম এবং তার স্ত্রী অভিনেত্রী মিলি বাশার।

দুজনই আগে থিয়েটার করতেন। একসঙ্গে পথচলা থেকে ভালো লাগা এবং পরবর্তীতে বন্ধুত্ব তৈরি হয়। যে সম্পর্ক একপর্যায়ে বিয়ে পর্যন্ত গড়ায়। ১৯৮২ সালের ৩০ জুলাই বিয়ে করেন তারা। এরই মধ্যে দেখতে দেখতে দাম্পত্যজীবনের ৪০ বছর কাটিয়েছেন এই জুটি। সন্তান নিয়ে সুখেই আছেন এই তারকা দম্পতি। আর বিচ্ছেদ রোধে সবার উদ্দেশে পরামর্শ দিলেন অভিনেতা মাসুম ও মিলি বাশার।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী মিলি বাশার বলেন, আমাদের ক্ষেত্রে আগে এবং এখনো বেশ ধৈর্য আছে ছিল ও আছে। কিছু হলে আমরা আগে ধৈর্য ধরে কয়েক দিন দেখি যে কী হয়। তারপর সেটি ঠিক হয়ে যায়। এই ধৈর্যটা আজকাল সবার মধ্যে কম।

অভিনেতা মাসুম বাশার বলেন, এই জেনারেশনের ধৈর্য এখন নাই, কম। বর্তমান প্রেক্ষাপটেও দেখতে পাচ্ছি মোটেও ধৈর্য নাই। ১৫ বছর আমরা কষ্ট করেছি, কিন্তু এখন কিঞ্চিৎ কষ্ট করতে রাজি না; এখনই চাই। তো ওই এখনই চায়ের মতো অবস্থায় বিচ্ছেদগুলো হয়ে যায়। এখনই চাই অবস্থায় যখন হয় না, বিয়ের পরদিনই যদি উভয় পক্ষই এখনই চাই করে, তাহলে সেটি না হলে দেখা যায় আলাদা হয়ে যায়। একটি সুন্দর সম্পর্ক টিকিয়ে রাখতে সেক্রিফাইস এবং কমপ্রোমাইজ দুটোই থাকতে হবে। সেই ধৈর্য ধরতে হবে বলেও জানান এ অভিনেতা।

আরটিভি/এএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যীশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা
ধর্মান্তরিত হওয়া নিয়ে অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য
ফের বিয়ে করলেন সঞ্জয় দত্ত, তবে...
‘আমাদের সম্পর্ক এখানেই শেষ’