• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় জীবনপ্রদীপ নিভে গেল কিশোরী গায়িকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ অক্টোবর ২০২৪, ১২:৪১
নেল স্মিথ

সড়ক দুর্ঘটনায় কেড়ে নিল কানাডিয়ান জনপ্রিয় গায়িকা নেল স্মিথের। গত ৫ অক্টোবর মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ১৭।

নেল স্মিথের মৃত্যুর খবরটি নিশ্চিত করে একটি বিবৃতিতে গায়িকার পরিবার জানায়, এটা বলতে আমাদের খুব কষ্ট হচ্ছে যে, শনিবার রাতে আমাদের প্রতিভাবান, অনন্য ও সুন্দর কন্যাকে আমাদের কাছ থেকে নিষ্ঠুরভাবে কেড়ে নেওয়া হয়েছে।

পরিবারের সদস্যরা আরও জানায়, আমরা তার মৃত্যুতে ভেঙে পড়েছি এবং ঠিক কী করব বা বলব তা জানি না। বিশ্বকে দেয়ার মতো অনেক কিছুই ছিল তার। মাত্র ১৭ বছর বয়সে তার যে অভিজ্ঞতা হয়েছে এবং অর্জন, সে জন্য আমরা কৃতজ্ঞ।

দ্য মিরর ইউএসের প্রতিবেদন থেকে জানা যায়, অস্ট্রেলিয়ান খ্যাতিমান লেখক ও সংগীতশিল্পী নিক কেভের সঙ্গে ‘দ্য ফ্লেমিং লিপস’ অ্যালবামের জন্য বেশ জনপ্রিয় ছিলেন নেল স্মিথ।

আগামী বছর ২০২৫ সালে প্রথম অ্যালবাম প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এ কিশোরী গায়িকা। এদিকে প্রথম অ্যালবাম প্রকাশের জন্য সাইমন রেমন্ডের মিউজিক প্রতিষ্ঠান ‘ককটিয়া টুইনস’র সঙ্গে চুক্তিও করেছিলেন গায়িকা নেল স্মিথ।

গায়িকার মৃতুর খবর নিশ্চিত করে সামাজিক যোগাযোগমাধ্যমে সাইমন লিখেছেন, আমাদের প্রিয় শিল্পী নেল স্মিথের আকস্মিক ও মর্মান্তিক মৃত্যুর কথা শুনে আমরা সবাই হতবাক ও বিধ্বস্ত।

এছাড়া ‘দ্য ফ্লেমিং লিপস’র প্রধান গায়ক ওয়েন কোয়েন তাদের পোল্যান্ডের একটি কনসার্টে নেল স্মিথের স্মরণে আবেগপূর্ণ শ্রদ্ধাজ্ঞাপনও করেছেন।

প্রসঙ্গত, মাত্র ১৪ বছর বয়সে নিক কেভ কভার অ্যালবাম রেকর্ডের মাধ্যমে জনপ্রিয়তা পান নেল স্মিথ। সংগীতশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি লাভের পর ২০২৫ সালেরর শুরুর দিকে নিজের প্রথম একক অ্যালবাম প্রকাশের প্রস্তুতিও নিয়েছিলেন তিনি।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত 
সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর