• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

কলকাতায় অলি-গলির পূজার প্যান্ডেলে পরীর সিনেমা!

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৫:৪৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা নায়িকা পরীমণি। প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। বর্তমানে ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই দুই সন্তানকে নিয়েই ব্যস্ত আছেন তিনি।

চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব ফিল্মেও কাজ করেছেন পরীমণি। দেশের পাশাপাশি ওপার বাংলার চলচ্চিত্রেও নিজের নাম লিখেছেন। সবকিছু মিলিয়ে তার এখন বৃহস্পতি তুঙ্গে।

এদিকে চলছে শারদীয় দুর্গাপূজা উৎসব। আনন্দ-উল্লাসে মেতে উঠেছে হিন্দু ধর্মাবলম্বীরা। পূজা ঘিরে নানা আয়োজন হচ্ছে বিভিন্ন পূজামণ্ডপে। দুর্গাপূজার এই সময়টাতে সবচেয়ে বেশি উৎসবমুখর ও মিলনমেলায় পরিণত হয় পার্শ্ববর্তী দেশ ভারতে। দেশটিতে হিন্দু সম্প্রদায়ের সংখ্যা বেশি হওয়াতে সেখানে উৎসব ঘিরে রাষ্ট্রীয় ও বেসরকারিভাবে নেওয়া হয় নানা উদ্যোগ। আর যা দেখতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসে হাজারো পর্যটক।

সেই দুর্গা উৎসবে স্থান পেয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির সিনেমার পোস্টার। কলকাতার একটি মন্দিরের গেট সাজানো হয়েছে নায়িকার ওপার বাংলার প্রথম সিনেমা ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে। যা ফেসবুকে শেয়ার করেছেন পরী নিজেই। লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।’

দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এতে তার সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সোহম আর মধুমিতাকে দেখা যাবে দেবযানী’র চরিত্রে।

এতে আরও অভিনয় করেছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার। সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে।

প্রসঙ্গত, সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণি অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব।’ এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। আপাতত কাজের বাইরে ছেলে-মেয়েকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন তিনি।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসা থেকে বের হলেই সবাই ঘিরে ধরে: মিম
‘কমিটিতে যোগ্য লোকের পাশাপাশি কিছু বিস্ময়কর নামও আছে’
চলচ্চিত্র অনুদান কমিটির সদস্য হয়ে যা বললেন মম
বড় একটা ভুল করে অনুশোচনায় ভুগছি: পরীমণি