• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

মা-বাবাকে নিয়ে আসিফের আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৫
সংগৃহীত
ছবি:সংগৃহীত

দেশের সংগীতাঙ্গনে তুমুল জনপ্রিয় গায়ক আসিফ আকবর। ক্যাসেট-সিডির আমলে অডিওতে রাজত্ব করা এই শিল্পী এখনও বেশ দাপুটে। তার মতো করেই গান প্রকাশ করে চলছেন। তৈরি করে নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে তার গাওয়া গানের অডিও-ভিডিও সবই পাওয়া যায়।

গানের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আসিফ আকবর। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে পোস্ট দিয়ে থাকনে। এবার এ সংগীত শিল্পী তার মা-বাবাকে নিয়ে এক আবেগঘন পোস্ট দিয়েছেন।

যেখানে বাবা মায়ের ৬৪তম বিয়ে বার্ষিকী উল্লেখ করে তিনি লিখেছেন, ‘৬৪তম বিয়ে বার্ষিকীর শুভেচ্ছা প্রয়াত শ্রদ্ধেয় আব্বা-আম্মা। রাব্বির হামহুমা কামা রাব্বা ইয়ানি সাগিরা। আল্লাহ আপনি মহান।’

পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরাও সংগীত শিল্পীর প্রয়াত বাবা মায়ের জন্য দু’আ করেছেন। আহমেদ ফয়ের নামে একজন লিখেছেন, ‘আল্লাহ আপনার আম্মা আব্বাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন।’

প্রসঙ্গত,‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে আসিফ আকবর পরিচিত পান। শুধুই পরিচিতি নয়, প্রথম অ্যালবাম দিয়ে দেশব্যাপী আলোড়ন তৈরি করেন তিনি। অডিও অ্যালবামের পাশাপাশি প্লেব্যাকেও সমান জনপ্রিয় আসিফ আকবর। অডিওর আগে প্লেব্যাক দিয়ে ক্যারিয়ার শুরু তার। ১৯৯৮ সালে ডলি সায়ন্তির সঙ্গে ডুয়েট গান করেন ‘রাজা নাম্বার ওয়ান’ সিনেমায়। তখনও পরিচিতি পাননি তিনি।

এখন পর্যন্ত অনেকগুলো আসিফ আকবরের চলচ্চিত্রের সংখ্যা অসংখ্য। সামিয়া জামান পরিচালিতে ‘রানী কুঠির বাকী ইতিহাস’ চলচ্চিত্রে গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বরাষ্ট্র ও তথ্য উপদেষ্টার সঙ্গে ‘মায়ের ডাক’র প্রতিনিধিদলের বৈঠক
স্ত্রীর জানাজায় অসুস্থ হয়ে জামায়াত নেতার মৃত্যু 
বাংলাদেশে ‘ভুলভুলাইয়া থ্রি’ মুক্তিতে যে শর্ত মানতে হচ্ছে
‘মাতারবাড়ী গভীর সমুদ্রবন্দরের নিরাপত্তা নিয়ে নতুন করে ভাবতে হবে’