• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না: অপু বিশ্বাস

আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ১৫:১১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সনাতন ধর্মাবলম্বীদের মহোৎসব শারদীয় দুর্গাপূজা। উৎসবটি নানানভাবে উদযাপন করেছে দেশের তারকারা। ব্যতিক্রম নন ঢাকাই চিত্রনায়িকা অপু বিশ্বাসও। তবে দুর্গোৎসব এলে একাকীত্ব ভর করে ঢালিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর ওপর। মাকে মনে পড়ে তার। কেননা মা-ই তার সব ছিল।

অপু বিশ্বাস বলেন, মা নেই বলে পূজা এলে মনটা কালো মেঘের মতো অন্ধকার হয়ে যায়। নিজেকে খুব একা লাগে। মায়ের জন্য আজকের আমি। তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণা ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সেই মা নেই। তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না। মাকে প্রতিদিনই মনে পড়ে। তবে, পূজার সময় বেশি মনে পড়ে।

পূজা কীভাবে কাটালেন জানতে চাইলে তিনি বলেন, অষ্টমীর দিন অঞ্জলি দিয়েছি। পূজা ট্র্যাডিশনাল একটি বিষয়। তাই সাজপোশাকে ট্র্যাডিশনাল বিষয়টি ছিল। পূজার বিকেলগুলো পরিবারের সঙ্গে কাটিয়েছি। জয়কে নিয়ে এবার অনেক আনন্দ করার চেষ্টা করেছি। ওকে নিয়েই ছিল এবারের সব পরিকল্পনা। এ ছাড়া পূজায় পরিবারের সদস্যদের সুন্দর সুন্দর উপহার দিচ্ছি। নিজেও পূজার উপহার পাচ্ছি।

এদিকে সম্প্রতি উপস্থাপনায় নাম লিখিয়েছেন অপু। প্রথম ধাপে গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতাদের অতিথি করেছেন অনুষ্ঠানে। অপুর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে সেসব অনুষ্ঠান।

আরটিভি/এএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই ঈদ ও দুর্গাপূজার ছুটি বাড়ল
ঈদের ছুটি নিয়ে নতুন যে সিদ্ধান্ত আসতে পারে
সিডনিতে ‘ত্রিনয়ণীর’ দুর্গাপূজা
টানা বন্ধের পর আবারও শুরু হিলি বন্দরে পণ্য আমদানি-রপ্তানি