• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

খুন হলেন বাবা সিদ্দিকি, বড় সিদ্ধান্ত নিলেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২৪, ১৫:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের রাস্তায় গুলি করে হত্যা করা হয়েছে মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে। শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব বান্দ্রায় ছেলের অফিসের বাইরে আততায়ীদের গুলিতে প্রাণ হারান তিনি। বলিউডের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তার। শাহরুখ-সালমানের দীর্ঘ দ্বন্দ্ব মিটিয়েছিলেন তিনিই। তার মৃত্যুতে স্তম্ভিত তারকারা।

বাবা সিদ্দিকি বলিউড অভিনেতা সালমান খানের খুব ঘনিষ্ঠ। বাবা সিদ্দিকির মৃত্যুর খবর পেয়ে বিগবসের শুটিং বাতিল করে তড়িঘড়ি করে হাসপাতালে যান সালমান খান। চোখমুখ থমথমে ছিল তার। সিদ্দিকির সঙ্গে ঘনিষ্ঠতা ছিল অভিনেতা সঞ্জয় দত্তেরও। এদিন হাসপাতালে ছুটে আসেন তিনিও।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, বাবা সিদ্দিকি সেই মানুষ, যিনি শাহরুখ খান ও সালমান খানের দীর্ঘ সময়ের দ্বন্দ্ব মিটিয়েছিলেন। দুই খানকে আবারও বেঁধেছিলেন বন্ধুত্বের বাঁধনে। এমন প্রিয় মানুষের আকস্মিক মৃত্যুর খবরে বিচলিত সালমান। নিলেন বড় সিদ্ধান্ত। সূত্রের খবর রিয়েলিটি শো ‘বিগ বস’-এর শুটিং সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্তও নিয়েছেন তিনি।

কয়েক বছর ধরে প্রাণনাশের হুমকি পেয়ে আসছেন সালমান। এ নিয়ে সচেতন ছিলেন বাবা সিদ্দিকি। তার নিরাপত্তা সুনিশ্চিত করতে সুরক্ষার জন্য চাপ দিচ্ছিলেন এ নেতা। প্রিয় বন্ধুর চলে যাওয়ায় ছুটে আসেন ভাইজান। এ সময় তার মুখ ছিল থমথমে। চেহারায় ফুটে উঠেছিল প্রিয়জন হারানোর কষ্ট।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের পর এবার হুমকি পেলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ফারুকী
যে কারণে ‘বন্ধু’ বাবা সিদ্দিকের শেষবিদায়ে গেলেন না শাহরুখ
জীবন বাঁচাতে সালমানকে ক্ষমা চাইতে বললেন এমপি
বাবা সিদ্দিকি হত্যার দায় স্বীকার, নেপথ্যে সালমানের সঙ্গে ঘনিষ্ঠতা!