• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

প্রেমের সম্পর্ক স্বীকার করে যা বললেন শ্রদ্ধা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ অক্টোবর ২০২৪, ১৬:০২
শ্রদ্ধা কাপুর

প্রেমের সম্পর্কের গুঞ্জনে একাধিকবার খবরের শিরোনামে এলেও বিষয়টি কখনও স্বীকার করেননি বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বারবার এড়িয়ে গেছেন, না হয় চুপ থেকেছেন তিনি। অবশেষে সম্পর্কে থাকার কথা স্বীকার করলেন এই অভিনেত্রী।

সম্প্রতি কসমোপলিটন ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেছেন শ্রদ্ধা। অভিনেত্রী বলেন, আমি আমার পার্টনারের সঙ্গে সময় কাটাতে ভীষণ পছন্দ করি। যেমন— একসঙ্গে সিনেমা দেখা, ডিনারে যাওয়া বা কোথাও ঘুরতে যাওয়া।

তিনি আরও বলেন, আমি এমন প্রকৃতির মানুষ যে, একসঙ্গে সময় কাটাতে অথবা কোনো কাজ নেই তারপরও একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। এমনকি আমার স্কুলের বন্ধুদের সঙ্গে যদি দেখা না হয়, তাহলে মেজাজ খারাপ হয়ে যায়। আমার সম্পর্কের ক্ষেত্রেও তাই।

আলাপচারিতার এক পর্যায়, বিয়েতে বিশ্বাস করেন কিনা? জানতে চাইলে শ্রদ্ধা বলেন, বিয়েতে বিশ্বাসের প্রশ্ন নয়, বরং সঠিক ব্যক্তির সঙ্গে থাকার প্রশ্ন আগে। যদি কেউ মনে করেন বিয়ে করতে চান, তবে এটি ভালো। কিন্তু যদি তারা বিয়ে করতে না চান, তবে সেটাও ভালো।

‘পার্টনার’শব্দটি ব্যবহার করে প্রেমের সম্পর্কে থাকার বিষয়টিতে সিলমোহর দিলেন শ্রদ্ধা। তবে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তা এখনও পরিষ্কার করেননি এই নায়িকা।

এদিকে চলতি বছরের শুরুতে জানা যায়, চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রদ্ধা। যদিও কয়েক মাসের ব্যবধানে এ সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জনও উঠেছে বলিপাড়ায়।

প্রসঙ্গত, শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ত্রী টু’। এটি নির্মাণ করেছেন অমর কৌশিক। সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও। গত ১৫ আগস্ট বিশ্বের ৩ হাজার পর্দায় মুক্তির পরই সিনেমাটি ঝড় তোলে বক্সঅফিসে।

আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৯০০ কোটি ছুঁতে চলেছে শ্রদ্ধার সিনেমা