• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

জয়কে ‘ব্ল্যাক মানি’ থেকে বাদ দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন রাফী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ অক্টোবর ২০২৪, ০৯:০৯
ছবি: সংগৃহীত

দুই দশকেরও বেশি সময় ধরে শোবিজে কাজ করছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। অভিনয়ে খুব একটা দেখা না গেলেও নিয়মিতই উপস্থাপনায় পর্দা মাতাচ্ছিলেন তিনি। তবে বর্তমানে সময়টা ভালো যাচ্ছে না তার। বলা যায়, চলতি বছরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর থেকেই খারাপ সময়ের মধ্যে কাটাচ্ছেন জয়।

শুধু তাই নয়, নানান বিতর্কের কারণে শোবিজাঙ্গনেও কাজ হারাচ্ছেন বলেও অভিযোগ এই অভিনেতার। সম্প্রতি জয় জানান, রায়হান রাফীর নতুন ওয়েব সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ নির্মাণের ঘোষণা দিয়েছেন রাফী। ধারণা করাই যায়, বেশ বড় পরিসরের কাজ হতে যাচ্ছে এটি। এই সিরিজে অনেক আগে থেকেই কাজ করার কথা ছিল জয়ের। কিন্তু শুটিং ঘোষণার আগেই অস্পষ্ট কারণে বাদ দেওয়া হয়েছে তাকে।

এ প্রসঙ্গে জয় জানান, একদিন রাফী ফোন করে বলল কর্তৃপক্ষ বলেছে আপাতত আপনাকে এভয়েড করতে। অথচ তিন মাস ধরে আমি রাফীর এই কাজটা করার স্বপ্নে ছিলাম। তাহলে কি ধরে নেওয়া যায়, অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের বিদায়।

জয়ের এমন অভিযোগের পর বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন রাফী। তবে তিনি বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘ব্ল্যাক মানি’র স্ক্রিপ্ট ও ক্যারেক্টারের কিছুই জানেন না জয়। এই ক্যারেক্টারের জন্য আমাদের অন্য আরেকজনকে পছন্দ করতে হয়েছে। তবে এটা বলতে পারি, আমার পরের সিরিজে থাকছেন জয় ভাই।


আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপাকে শাহরিয়ার নাজিম জয়, হারাচ্ছেন কাজ
অবশেষে দীঘিতেই আটকালেন রাফী!
অমিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাফী
রাফীর ‘ব্ল্যাক মানি’তে রুবেল, নায়িকা পূজা চেরী