• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

জীবন বাঁচাতে সালমানকে ক্ষমা চাইতে বললেন এমপি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ অক্টোবর ২০২৪, ১৩:১২
সালমান খান

ভারতীয় রাজনৈতিক দল জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা ও সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডে নড়েচড়ে বসেছে মুম্বাই প্রশাসন। থমথমে পরিবেশ বিরাজ করছে বলিউডেও। এনসিপির এই নেতাকে খুনের ঘটনায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে এ ঘটনার পর বাড়ানো হয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির নিরাপত্তাও। বিষয়টি নিয়ে বহু তারকার পাশাপাশি বেশ উদ্বেগ অভিনেতার ভক্তরাও। রীতিমতো সালমানের জীবনশঙ্কায় রয়েছেন তার কাছের মানুষজন।

তারই ধারাবহিকতায় এবার সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানকে ক্ষমা চাইতে বললেন বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব। তিনি মনে করেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাওয়া উচিত অভিনেতার।

এ প্রসঙ্গে এক্স হ্যান্ডেলে সালমানকে ট্যাগ করে হরনাথ সিং লেখেন, ‘প্রিয় সালমান খান, যে কৃষ্ণসার হরিণকে বিষ্ণোই সমাজ দেবতা মনে করে পুজা করে, সে হরিণকে আপনি শিকার করে তার মাংস রান্না করে খেয়েছেন। এতে বিষ্ণোই সমাজের ভাবাবেগে আঘাত লেগেছে এবং বহুদিন ধরে বিষ্ণোইদের আক্রোশ আছে আপনার ওপরে। ভুল তো মানুষের হয়। আপনি বড় অভিনেতা, দেশের প্রচুর মানুষ আপনাকে সম্মান করেন। আমার পক্ষ থেকে আপনাকে সদুপদেশ, বিষ্ণোই সমাজের বিশ্বাসকে সম্মান দিয়ে নিজের এই বিশাল ভুলের জন্য আপনার ক্ষমা চেয়ে নেওয়া উচিত।’

গত অক্টোবর রাতে পূর্ব বান্দ্রায় বাবা সিদ্দিকির ছেলে বিধায়ক জিশান সিদ্দিকির দপ্তরের সামনেই ঘটে এই হামলার ঘটনা। সেখানেই উপস্থিত ছিলেন সালমান। সেখানে আচমকাই দুষ্কৃতীকারীরা হাজির হয়ে লাগাতার গুলি চালাতে থাকে।

এ সময় বাবা সিদ্দিকির শরীরে একাধিক গুলি লাগলে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এরপর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। শোনা যাচ্ছে, সিদ্দিকির খুনের দায় নাকি স্বীকার করেছে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা।

এর আগে, সালমানকে একাধিকবার হত্যার হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন এই গ্যাং। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সালমানের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় রয়েছেন অভিনেতা। আর সালমানের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার জেরেই নাকি খুন হতে হয়েছে বাবা সিদ্দিকিকে।

এছাড়া গুঞ্জন রয়েছে, বাবা সিদ্দিকির পর নাকি এবার বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন ‘বিগ বস’ জয়ী মুনওয়ার ফারুকি। ইতোমধ্যে তার নিরাপত্তাও বাড়ানো হয়েছে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের পর এবার হুমকি পেলেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ফারুকী
যে কারণে ‘বন্ধু’ বাবা সিদ্দিকের শেষবিদায়ে গেলেন না শাহরুখ
বাবা সিদ্দিকি হত্যার দায় স্বীকার, নেপথ্যে সালমানের সঙ্গে ঘনিষ্ঠতা! 
খুন হলেন বাবা সিদ্দিকি, বড় সিদ্ধান্ত নিলেন সালমান