• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

হঠাৎ আলোচনায় ‘এক জীবনে এত প্রেম’ গানের মডেল সেই শায়না

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২৪, ১৭:২৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

‘এক জীবনে এত প্রেম পাব কোথায়’ শিরোনামের জনপ্রিয় গানটির কথা নিশ্চয়ই মনে আছে সবার। অনুরুপ আইচের লেখা গানটি গেয়েছিলেন কণ্ঠশিল্পী শহিদ ও শুভমিতা। গানের ভিডিওর পাশাপাশি সবার নজর কেড়েছিল ওই গানের মডেল কন্যা মিষ্টি চেহারার শায়না আমিন। ২০১১ সালে ‘এক জীবন’ গানের ভিডিও চিত্রে মডেলিং করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন শায়না। এই গানের ভিডিও চিত্রের জন্যই এতবছর পরও এখনো তিনি দর্শকদের মনে গেঁথে আছেন।

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যে থাকছেন শায়না। সেখানেই একটি কফিশপে তোলা নিজের দুইটি ছবি ফেসবুকে প্রকাশ করেন তিনি। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। ফলে আলোচনার টেবিলে এসেছেন এই অভিনেত্রী। প্রায় ১০ বছর ধরে মিডিয়ার বাইরে থাকলেও শায়নার গ্লামারে যেন এতটুকুও ভাটা পড়েনি। বরং অনেকেই ২০১১ সালে ‘এক জীবনে এত প্রেম পাব কোথায়’ শিরোনামের সেই গানের মডেলের সঙ্গে বর্তমান শায়নার তুলনা টেনে বিভিন্ন মন্তব্য করছেন।

কেউ কেউ পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গেও শায়নার তুলনা করছেন। তাদের মতে, শায়না এখনো কোনো অভিনেত্রীর চেয়ে কম নয়। কেউ কেউ বলেছেন, রূপ-গুণ দিয়ে বাংলাদেশের বর্তমান সময়ের অভিনেত্রীদেরও পেছনে ফেলার ক্ষমতা রাখেন তিনি।

শায়না এখন কী করছেন? খোঁজ নিয়ে জানা যায়, ২০১১ সালে আসাদুজ্জামান সেতুকে বিয়ে করেন শায়নার। বিয়ের ৩ বছরের মাথায় সেই সংসারের ইতি টানেন অভিনেত্রী। এরপর যুক্তরাজ্য প্রবাসী মাসুদ রানাকে বিয়ে করে বর্তমানে সুখের সংসার করছেন এই তারকা। এখন স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যেই বসবাস করছেন তিনি। শায়না বর্তমানে দুই সন্তানের মা। মেয়ে আরশিয়া ও ছেলে নুমাইরকে নিয়ে লন্ডনে বসবাস অভিনেত্রীর।

২০১৮ সালের ১৩ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে পুত্র নুমাইর আমিন রানাকে জন্ম দেন শায়না। এর আগে ২০১৫ সালের ৯ ডিসেম্বর কন্যাসন্তানের মুখ দেখেন। যার নাম রাখা হয় আরশিয়া।

বছরখানেক আগেও দেশে ফিরেছিলেন অভিনেত্রী। তবে অভিনয়ে আর ফেরেননি। জানিয়েছেন, অভিনয়ে ফেরার মতো কোনো পরিকল্পনাও নেই। বর্তমানে স্বামী-সন্তান নিয়েই বিদেশের মাটিতে কাটছে নায়িকার সুখের সময়।

আরটিভি /এএ /এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শটগান দিয়ে মৌসুমীকে ভয় দেখাতেন ওমর সানী
দেখা দিলেন মমতাজ, গাইলেন গান
পূজামণ্ডপে ইসলামিক গান: ক্ষমা চেয়ে যা বলল চট্টগ্রাম কালচারাল একাডেমি
চট্টগ্রামের মণ্ডপে ‘ইসলামি’ গান পরিবেশনের ঘটনায় মামলা