• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

নির্মাতার অভিযোগ নিয়ে মুখ খুললেন ববি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ অক্টোবর ২০২৪, ১৮:৪১
ইয়ামিন হক ববি

টাকা নিয়েও নাকি ‘আমার হৃদয়ের কথা’ সিনেমায় কাজ করেননি চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এ কারণে প্রযোজনা প্রতিষ্ঠানের ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে— সম্প্রতি তার বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন সিনেমাটির নির্মাতা জয় সরকার। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ববি।

এ প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমে চিত্রনায়িকা বলেন, যে সিনেমার সাইনিং মানি নিয়ে অভিযোগ করছেন তিনি, সেটা করোনার আগের ঘটনা। এরপর বহুবার তারা আমার শিডিউল নিয়েও শুটিং করেননি। আমি তো শিডিউল ফাঁকা রাখা সত্ত্বেও তারা শুটিং করেননি। সেক্ষেত্রে আমার কী করার আছে?

নির্মাতা জয় সরকারের ফেসবুক থেকে নেওয়া

ববি আরও বলেন, এসবের মাঝেই আদম পাচারের কথা শোনায় আমি ভয় পেয়ে যাই। বিষয়টি জানতে প্রযোজকের সঙ্গে আলাপও করেছি। তবে পুনরায় সিনেমাটির জন্য প্রপার ওয়েতে শিডিউল দিলে অবশ্যই কাজটি করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

অন্যদিকে বিষয়টি নিয়ে গণমাধ্যমে নির্মাতা জয় বলেন, ৪ লাখ টাকা অগ্রিম নিয়েও সিনেমাটি করেননি ববি। সে কারণে প্রযোজকের ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। বিষয়টি নিয়ে লোক মারফত ববির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও আমাকে পাত্তা দেননি তিনি। আমি প্রযোজকের সঙ্গে কথা বলেছি। উনি আমাকে ডকুমেন্টস দিলে আমরা ববির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আপাতত মামলাটা জিততে চাই: ববি
গোপন বিয়ের খবর ফাঁস, প্রতিক্রিয়ায় যা বললেন ববি
পরিচালক মিথ্যাচার করছে: ববি 
‘ময়ূরাক্ষী’ নিয়ে যে হতাশার কথা জানালেন ববি