• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সাকিব আল হাসানকে নিয়ে নায়িকা তানিনের বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ অক্টোবর ২০২৪, ১৫:০৩
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বাংলাদেশের সবচেয়ে বড় তারকা তিনি। দেশের ক্রিকেট দলকে পতন থেকে নিয়ে গেছেন প্রথমে। তার হাতে ব্যাট হয়ে ওঠে খাপছাড়া তরবারি, বল হয়ে ওঠে মিসাইল। বিশ্ব ক্রিকেটারের তালিকায়ও রাজকীয় অবস্থান। বিশ্বসেরা অলরাউন্ডার তিনি। বলছিলাম সাকিব আল হাসানের কথা।

দেশের জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে বড় এই তারকা ঘরের মাঠ থেকে নিজের ক্যারিয়ারের টেস্ট অধ্যায়ের ইতি টানতে চেয়েছিলেন। শেষ টেস্ট খেলতে দেশের উদ্দেশে রওনাও দিয়েছিলেন। কিন্তু নামতে হয়েছে দুবাই। কেননা নিরাপত্তা শঙ্কার কথা বিবেচনা করে তার ঢাকায় আগমন আপাতত বন্ধ রাখা হয়। এতে অনেকের ধরে নিয়েছেন দেশে ফেরা হচ্ছে না সাকিবের। বিষয়টি ভালোভাবে নেননি চিত্রনায়িকা তানিন সুবহা। ক্ষুব্ধ অভিনেত্রী সামাজিক মাধ্যমে জানিয়েছেন বিস্ফোরক প্রতিক্রিয়া।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) নিজের ফেসবুকে লিখেছেন, ‘যে দেশে গুণীর কদর হয় না সে দেশে গুণী জন্মই হয় না। দুঃখিত সাকিব আল হাসান, তুমি একটা অমানুষ জাতির নাম্বার ওয়ান অলরাউন্ডার ছিলে। স্যালুট ইউ নাম্বার ওয়ান।’

এরপর সুবহা লেখেন, ‘অনেকে দেখি বাজে কমেন্ট করছেন। তাদের উদ্দেশে বলি আমি খেলোয়ার সাকিব আল হাসানের ভক্ত। রাজনৈতিক দিক থেকে তার পক্ষে না। আর্টিস্ট,খেলোয়াড় কেন দলের হবে, তারা হবে জনগণের। আমি আমার মত প্রকাশ করতেই পারি এখানে কেউ জ্ঞান দিতে আসবেন আমাকে।’

প্রসঙ্গত, গেল ২৬ সেপ্টেম্বর টেস্ট ও টি টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন সাকিব। এদিন ভারতের বিপক্ষে কানপুর টেস্টে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে কথাটি জানান। সেসময় বিশ্বসেরা এ অলরাউন্ডার ঘরের মাঠে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

আরটিভি /এএ /এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবকে দেশে ফেরাতে ভক্তদের চার দফা, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি
কোথায় যাব জানি না, তবে দেশে ফিরছি না: সাকিব
দেশে ফিরছেন না সাকিব
সাকিবের দেশে ফেরা নিয়ে সংশয়