• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

যে কারণে ৬০ জন দেহরক্ষী নিয়ে শুটিংয়ে যেতে বাধ্য হলেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ অক্টোবর ২০২৪, ১৫:৩৭
সালমান খান

প্রাণনাশের শঙ্কায় ভুগছেন বলিউড সুপারস্টার সালমান খান। ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনাকে কেন্দ্র করে বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকবার হত্যার হুমকিও পেয়েছেন এই অভিনেতা। সর্বশেষ চলতি বছরের এপ্রিলে সালমানের বাড়ির সামনে এসে প্রকাশ্যে গুলি চালায় দুবৃত্তরা।

সম্প্রতি এনসিপি নেতা বাবা সিদ্দিকির হত্যার পর আবারও সালমানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনার পর থেকেই ভীষণ আতঙ্কে আছেন অভিনেতাসহ তার পুরো পরিবার। তাই কড়া নিরাপত্তায় রয়েছেন সালমান। এমনকি ৬০ জন দেহরক্ষী নিয়ে শুটিংয়ে যেতে বাধ্য হচ্ছেন তিনি।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। তবে প্রাণনাশের আতঙ্কের মাঝেই ‘বিগ বস-১৮’র শুটিং করছেন তিনি। গত ১৭ অক্টোবর রাতে শো-টির একটি এপিসোডের শুটিং করেন সালমান। এরপর গত ১৮ অক্টোবর কড়া নিরাপত্তার সঙ্গে ৬০ জন দেহরক্ষী নিয়ে শুটিং সেটে হাজির হন এই অভিনেতা।

এদিকে নিরাপত্তা নিয়ে বিশেষ চিন্তা থাকলেও এই মুহূর্তে ‘বিগ বস’র শুটিং টানা চালিয়ে যেতে হবে সালমানকে। তাই অভিনেতার নিরাপত্তা নিশ্চিত করতে তার সব গতি-বিধির ওপর বিশেষ নজর রাখছেন প্রযোজনা ও চ্যানেলের কর্তারা।

মূলত সালমানের জন্য নিরাপত্তার জন্যই ‘বিগ বস’র সেটে ৬০ জন দেহরক্ষী মোতায়েন করা হয়েছে। সেটের কম্পাউন্ডের ভেতরে কাউকে ঢুকতে দেওয়ার আগে পরিচয়পত্র দেখে নেওয়া হচ্ছে। এ ছাড়া শো-টির কলাকুশলীদের শুটিং শেষ না হওয়া সেট ছাড়তে নিষেধ করা হয়েছে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিষ্ণোইয়ের কাছে সালমান কেন ক্ষমা চাইবে, প্রশ্ন সেলিম খানের
৫ কোটি না দিলে বাবা সিদ্দিকির মতো মরতে হবে সালমানকেও!
সালমানের সাবেক প্রেমিকা আলোচনা করতে চান লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে
সালমান খানকে খুন করতে ২৫ লাখ টাকার চুক্তি