• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

ফেসবুক লাইভে আতঙ্ক ছড়ালেন সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ অক্টোবর ২০২৪, ১১:০৩
সাদিয়া আয়মান

সাধারণত নাটক-সিনেমায় দর্শকদের দেখার আগ্রহ বাড়ার জন্য নানান কৌশল ব্যবহার করে থাকেন অভিনয়শিল্পী কিংবা নির্মাতারা। মূলত মুক্তির পর দর্শকদের মাঝে ওই নাটক বা সিনেমা দেখার কৌতূহল তৈরি করতেই বিভিন্নভাবে এসব প্রচারণা চালান তারা। এবার তেমনই এক প্রচারণার পথ অবলম্বন করতে গিয়ে ব্যাপক তোপের মুখে পড়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান।

সাদিয়া আয়মান

নাটকের প্রমোশনের জন্য এমন এক কৌশল অবলম্বন করেছেন যা দেখে এখন অনেকেই ভয়ের মধ্যে রয়েছেন। সম্প্রতি ফেসবুকে একটি লাইভ নিয়ে হাজির হন সাদিয়া।

সেখানে অভিনেত্রী জানান, বেশ কিছুদিন ধরে একটা বাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। তবে কেনো এটা হচ্ছে, সেটা জানেন না সাদিয়া। তবে বিষয়টা কয়েকবার তার সঙ্গে ঘটেছে দেখেই ফেসবুক লাইভে এসেছেন তিনি। আর এতেই বাধে বিপত্তি।

সাদিয়া আয়মান

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনার বিস্তারিত তুলে ধরে সাদিয়া বলেন, গত কয়েকদিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই।

জানা গেছে, একটি ফিল্মের প্রমোশনের জন্য এসব সাজানো ছিল। লাইভ করার পর পরই নিজের ফেসবুক আইডি ডিএক্টিভেট করে রেখেছেন সাদিয়া। তবে অভিনেত্রীর লাইভটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। বর্তমানে সাদিয়ার এই লাইভ নিয়ে নেটিজেনদের চর্চা তুঙ্গে।

সাদিয়া আয়মান

ইতোমধ্যে অভিনেত্রীর সেই লাইভ ভিডিও শেয়ার করে একজন লিখেছেন, এরকম বাজে প্রমোশন এর আগে কখনও আমি দেখিনি, মানুষ এর ইমোশন নিয়ে খেলে এরা। আরেক নেটিজেন বলেন, প্রমোশনের জন্য এরকম জঘন্য কাজ না করলেও পারতেন আপু। লাইভটা দেখার সময় পুরো ট্রমাটাইজড হয়ে গিয়েছিলাম।

একজন নেটিজেন প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘পিও সাদিয়া আয়মান মধ্যরাতে এই নাটকটা না করলেও পারতেন। ইদানিং প্রোমোশন এতো সস্তা কেন হয়ে যাচ্ছে, যে মানুষের আবেগ নিয়ে খেলতে হবে?’ এক ব্যক্তির ভাষ্য, সাদিয়া আয়মান নাটক কম করো পিও, এতো রাতে লাইভে এসে মজা নেওয়ার ইচ্ছে হলে অন্যভাবেও আসতে পারতে।

সাদিয়া আয়মান

প্রসঙ্গত, ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে একটি ওয়েব ফিল্ম ‘বিভাবরী’। এতে অভিনয় করেছেন সাদিয়া। মূলত ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই ছিল সাদিয়ার এই ফেসবুক লাইভ। যা করে এখন নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন এই অভিনেত্রী। ফিল্মটি একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলিগের কাছে আমার ‘সম্ভ্রম’ এতটা তুচ্ছ: মৌসুমী
সরকারের পতন না হলে আমিসহ অনেককেই ওরা বিপদে ফেলত: সাদিয়া আয়মান
‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁস: মিলনের উদ্দেশে যা লিখলেন সাদিয়া আয়মান
যারা জাতীয় পুরস্কারের আশায় ছিল তাদেরকে পুরস্কারটা দিয়ে যাইতেন: সাদিয়া আয়মান