• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

যাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন চিত্রনায়িকা কেয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ অক্টোবর ২০২৪, ১৩:০২
সাবরিনা সুলতানা কেয়া

ঢালিউড নায়িকা সাবরিনা সুলতানা কেয়া। এক সময় মান্না, আমিন খান, শাকিব খানসহ জনপ্রিয় প্রায় সব নায়কের সঙ্গে জুটি বেঁধেও কাজ করেছেন তিনি। তবে এখন বেছে বেছেই কাজ করছেন এই নায়িকা।

এদিকে কেয়ার নামে বেশকিছু ফেসবুক পেজ, ইউটিউব এবং অনলাইন পোর্টালে ভিত্তিহীন খবর প্রচার করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী। তাই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন তিনি। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন কেয়া।

পাঠকদের জন্য চিত্রনায়িকার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—

‘বাংলাদেশ চলচ্চিত্র অঙ্গনে আমার দীর্ঘ ২৪ বছরের অভিনয় জীবন। এই সুদীর্ঘ পথ চলায় আমি কখনো কাউকে অশ্রদ্ধা করিনি, অহঙ্কার করিনি, তুচ্ছ-তাচ্ছিল্য করিনি।

সবাইকে যথোপযুক্ত সম্মান দিয়ে পথ চলেছি এবং অভিনয় ও পরিবার নিয়েই জীবনের ব্যস্ত সময় পার করেছি। কিন্তু বেশ কিছুদিন ধরে কিছু স্বার্থান্বেষী মহল মিথ্যা গুজব ও রটনার সংমিশ্রণ ঘটিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন মিডিয়ায় নানা ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার চালিয়ে আমার মান-সম্মান ক্ষুণ্ন্নসহ আমাকে হেয়-প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত ছিলেন। আমার অগণিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আমার এই খারাপ সময়ে পাশে থেকে সাহস যুগিয়েছেন, যার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

আমি ভেঙে পড়িনি, সিদ্ধান্ত নেই প্রতিবাদ করার। যার ফলশ্রুতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়ায় অপপ্রচারের বিরুদ্ধে সংশ্লিষ্ট ব্যক্তি ও কর্তৃপক্ষ বরাবর আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ প্রেরণ করি।

কিছু কিছু মিডিয়াও এই সব অপপ্রচার বুঝতে পেরে তাদের অনলাইন পোর্টাল ও ইউটিউব চ্যানেল থেকে আমার বিরুদ্ধে মানহানিকর অপসংবাদ প্রত্যাহার করে নিয়েছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ এবং সত্য সাংবাদিকতাকে সাধুবাদ জানাই।’

বিষয়টি নিয়ে গণমাধ্যমে কেয়া বলেন, যেটা আমি করিনি সেটা আমার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। এটা মেনে নেওয়া যায় না। পত্রিকা কিংবা চ্যানেলের কাটতির জন্য তো আমার জনপ্রিয়তাকে কাজে লাগানো অপরাধ। তাই আমি আইনি প্রক্রিয়ায় নিচ্ছি। মিথ্যার বিরুদ্ধে অব্যাহত থাকবে আমার প্রতিবাদ। এমনকি প্রয়োজনে মামলাও করবো। কারণ আমার ওপর কোনো ধরনের মিথ্যা চাপিয়ে দেওয়া যাবে না।

প্রসঙ্গত, ২০০১ সালে ‘কঠিন বাস্তব’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় কেয়ার। এরপরে বেশকিছু চলচ্চিত্রে কাজ করেন তিনি। তবে ক্যারিয়ার যখন সাফল্যের চূড়ায় ঠিক তখনই সিনেমা থেকে আন্তরালে চলে যান অভিনেত্রী। পরবর্তীতে ২০১৫ সালে ‘ব্লাক মানি’ দিয়ে আবারও পর্দায় ফেরেন তিনি। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে কেয়ার বেশ কয়েকটি সিনেমা।

আরটিভি/এইচএসকে /এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভণ্ডামির চূড়ান্ত সীমায় মামুন, বয়কট দরদ!
মুম্বাইয়ে কী করছেন শাকিব খান
একজন দিয়ে আর কতদিন ইন্ডাস্ট্রি টিকবে: কাজী হায়াৎ
উর্দু ভাষায় মুক্তি পাচ্ছে শাকিবের যে সিনেমা