• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

মারা গেছেন আয়রন মেডেন গায়ক পল ডি’আনো

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ অক্টোবর ২০২৪, ১৫:৩৬
পল ডি’আনো

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আয়রন মেডেন গায়ক পল ডি’আনো। গত ২১ অক্টোবর ইংল্যান্ডে নিজের বাড়িতে মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৬ বছর।

আমেরিকান গণমাধ্যম ফক্স নিউজকে গায়কের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন পল ডি’আনোর প্রতিনিধিরা। গায়কের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। পাশাপাশি পল ডি’আনোর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার বন্ধু-বান্ধবসহ সহকর্মীরাও।

এক বিবৃতিতে গায়কের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সাম্প্রতিক বছরগুলোতে গুরুতর স্বাস্থ্য সমস্যার কারণে হুইলচেয়ারে বসে গান গাইতেন পল ডি’আনো। এভাবেই বিশ্বজুড়ে তার ভক্তদের বিনোদন দিয়েছেন তিনি। ২০২৩ সাল থেকে ১০০ টিরও বেশি শো করেছেন। পল ডি’আনো মারা যাবার পর শোকস্তব্ধ তার পরিবার।

গায়কের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ব্যান্ডের বর্তমান সদস্যরা বলেন, পল ডি’আনোর মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ আমরা। তাকে ভীষণ মিস করবো আমরা। আয়রন মেডেনে তার অবদান ছিল অপরিসীম এবং আমরা প্রায় পাঁচ দশক ধরে ব্যান্ড হিসেবে যে পথে ধরে চলছি সে যাত্রায় আমাদের সেট করতে সাহায্য করেছিলেন তিনি।

প্রসঙ্গত, ১৯৫৮ সালের ১৯ মে পল ডি’আনো পূর্ব লন্ডনের চিংফোর্ডে জন্মগ্রহণ করেন। ১৯৭৮ থেকে ১৯৮১ সালের মধ্যে প্রথম ইংলিশ হেভি মেটাল ব্যান্ড ‘আয়রন মেডেন’র প্রধান গায়ক হিসেবে খ্যাতি কুড়িয়েছিলেন তিনি।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়