• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

ঘরের কথা পরের কাছে বলতে চাই না: অহনা

আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২৪, ২০:৪৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মডেলিং দিয়ে ক্যারিয়ায়ের শুরু, এরপর কাজ করেছেন টেলিভিশন নাটকে। বহুমাত্রিক অভিনয়ের দক্ষতা রয়েছে তার। কখনও শহরের মর্ডান মেয়ে তো কখনও গ্রামের সহজ সরল প্রাণচঞ্চল নারী। বলছি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের কথা।

ছোট পর্দার পাশাপাশি অহনা কাজ করেছেন ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের বিপরীতেও। শুধু তাই নয়, সমান তালে কাজ করেছেন ওটিটি মাধ্যমেও। বলা চলে সর্বক্ষেত্রেই কাজ করে অভিনয়ের জাদুতে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন।

সম্প্রতি এই অভিনেত্রী ঘোষণা দিয়েছেন যে খুব তাড়াতাড়ি অভিনয় থেকে বিদায় নেবেন। আরটিভির সঙ্গে আলাপকালে অহনা বলেন, আমি ব্যক্তিগতভাবে আর অহনা রহমান হতে চাইব না। অনেক দিন কাজ করেছি এবার আসলে অন্যদিকে মনোযোগ দিতে চাই। আমাকে অনেক বছর দেখলেন আর কত, অনেক ভালো অভিনেত্রী-অভিনেতারা আসছে, তাদেরও দেখা উচিত।

দীর্ঘদিনের ক্যারিয়ারে অহনা কাজ করেছেন দেশের অনেক জনপ্রিয় অভিনেতার সঙ্গেই। তবে তিনি তার অভিনয় জীবনের শিক্ষক মনে করেন মোশাররফ করিমকে।

মোশাররফ করিমকে তার শিক্ষক উল্লেখ করে অহনা বলেন, মোশাররফ করিম পুরো বাংলাদেশের সম্পদ এবং আমি ভবিষ্যতে বলতে পারব যে আমি বাংলাদেশের এমন একটা মানুষের সঙ্গে কখনও কাজ করেছি যে, এ মানুষটা বাংলাদেশে সম্পদ। তিনি আমার শিক্ষক বড় ভাই, কলিগ। তিনি আমাকে হাতে ধরে অনেক অভিনয় শিখিয়েছেন। আমার ক্যারিয়ার লাইফে তার কৃতিত্ব অনেক।

এদিকে এই অভিনেত্রীকে ঘিরে প্রায় সময় প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। প্রেম ও বিয়ে নিয়ে এই অভিনেত্রী বলেন, আসলে আমার প্রেমের ভাগ্য তেমন ভালো না। এর বিয়ে তো অনেক দূরে। আপাতত বিয়ে নিয়ে কিছুই ভাবছি না।

বর্তমান সময়ে নাটকের সিন্ডিকেট নিয়ে অহনা বলেন, আসলে বিষয়টি সবাই জানে। কিন্তু দর্শক জানে না। আমি আসলে ঘরের কথা পরের কাছে বলতে চাই না। তবে আমার সঙ্গে এমন কিছু হয়নি। প্রেমের কারণে শুধু আমার সঙ্গেই থাকতে হবে এমন কিছুই আমার সঙ্গে হয়নি এত বছরে। এর সামনেও এমনটি হওয়ার সম্ভাবনা নেই।

আরটিভি/এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেহজাবীনের বোনের নাটকে আরফিন রুমির চমক
কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের
অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিয়ে যা বললেন অহনা
সিন্ডিকেটকারীদের কঠিন পরিণতির কথা জানালেন আহমাদুল্লাহ