• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

দুই সন্তান ও ভক্তদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩৩
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা পরীমণি। প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। বর্তমানে ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই দুই সন্তানকে নিয়েই সময় কাটছে তার।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আলোচিত এই নায়িকার জন্মদিন। দেখতে দেখতে ৩২ বছরে পা দিলেন তিনি। এই বিশেষ দিনটি ঘিরে প্রতিবছর বেশ জমকালো আয়োজন থাকে, তবে গেল দুই বছর ধরে জন্মদিন ঘিরে কোনো বিশেষ আয়োজন নেই তার। আর এর নেপথ্যে তার নানা শামসুল হক গাজী।

গেল বছর অসুস্থ হয়ে হঠাৎ হাসপাতালে ভর্তি হন পরীমণির নানা শামসুল হক গাজী। সেসময় গণমাধ্যমকে পরীমণি বলেছিলেন, আমার জন্মদিনের কেকটা আমি কাটি নানার হাত ধরে। তিনি আমার জীবনের বিশেষ ও গুরুত্বপূর্ণ একজন মানুষ। তার অসুস্থতার কারণে জন্মদিন উদযাপন করা হচ্ছে না।

গেল বছরের ২৪ নভেম্বর পরীমণিকে ছেড়ে পরপারে পাড়ি দেন তার নানা। জন্মদিনের মাত্র ১ মাস পর নানার প্রথম মৃত্যুবার্ষিকী পালন করতে হবে পরীমণিকে!

এদিকে জাঁক জমক-পূর্ণ আয়োজন না করলেও জন্মদিনের প্রথম প্রহরে কাছের কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে জন্মদিনের কেক কেটেছেন তিনি। এ সময় এই নায়িকা ফেসবুক লাইভে এসে বলেন, আসলে আমি শারীরিকভাবে একটু অসুস্থ। আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনাই ছিল না কারণ আমার নানা ভাই ছাড়া আমি বড্ড একা। প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরেই আমি কেক কাটতাম কিন্তু নানু ভাইতো আর এখন নেই। ভেবেছিলাম এই দিনে যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মত সময় কাটাবো কিন্তু আমার কাছের প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে। আর তাই আমিও চাই এই বিশেষ মুহূর্তটি আমার দুই সন্তানকে সঙ্গে নিয়ে আমার ১ কোটি ছয় লাখ ভক্তকে নিয়েই কেক কাটতে।

এদিকে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন পরীমণি।) ‘রঙিলা কিতাব’ নামের সিরিজের এবার মুক্তির তারিখ ঘোষণা দেওয়া হয়েছে। অনম বিশ্বাস পরিচালিত হইচই অরিজিনাল সিরিজটি আগামী ৮ নভেম্বর উন্মুক্ত হতে যাচ্ছে। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নুর ইমরান।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় পরীমণির। এরপর ‘রক্ত’, ‘স্ফুলিঙ্গ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’, ‘গুণীন’, ‘প্রীতিলতা’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মা’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। শিগগিরই ভারতে অভিষেক হতে যাচ্ছে তার। ‘ফেলুবক্সী’ নামে এক ছবিতে দেখা যাবে তাকে।

আরটিভি/এএএ


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নূরের সঙ্গে পরীর নতুন অধ্যায় আসছে নভেম্বরে
কলকাতায় অলি-গলির পূজার প্যান্ডেলে পরীর সিনেমা!
ছড়ার জাদুকর জগলুল হায়দারের জন্মদিন আজ
বড় একটা ভুল করে অনুশোচনায় ভুগছি: পরীমণি