• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

‘টারজান’ খ্যাত তারকা রন এলি আর নেই

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ অক্টোবর ২০২৪, ১৩:১৮
ছবি: সংগৃহীত

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ‘টারজান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রন এলি। গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারায় লস আলামোসে নিজের বাড়িতে মারা যান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৬ বছর।

গতকাল (২৩ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে রন এলির মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার মেয়ে ক্রিশ্চেন কাসালে এলি। তবে অভিনেতার মৃত্যুর প্রায় একমাস পর পরিবারের পক্ষ থেকে তা নিশ্চিত করা হলো।

বিবিসির সূত্র অনুযায়ী, রন এলির মেয়ে কার্স্টেন ক্যাসেল এলি একটি ইনস্টাগ্রামের পোস্টে লিখেছেন, ‘পৃথিবী সর্বকালের সেরা একজন মানুষকে হারিয়েছে এবং আমি আমার বাবাকে হারিয়েছি।’

ষাটের দশকে টেলিভিশন শোতে ‘টারজান’ চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেন রন এলি। মূলত ১৯৬৬ সাল থেকে ১৯৬৮ সাল পর্যন্ত এনবিসি টেলিভিশন নেটওয়ার্কে সম্প্রচারিত হয়েছিল টারজান।

জানা গেছে, এই সময়ে রন এলির বেশ কয়েকটি হাড় ভেঙে গিয়েছিল এবং তার নিজের স্টান্ট করার সময় তাকে পশুদের দ্বারা আক্রমণ করা হয়েছিল। ২০০১ সালে অভিনয় থেকে অবসর নেওয়ার পর এলি লেখালেখি শুরু করেন এবং দুটি রহস্য উপন্যাস প্রকাশ করেন।

রন এলি ১৯৮০ এর দশকে ক্রুজ শিপ-ভিত্তিক কমেডি ‘দ্য লাভ বোট’এবং তারকা অভিনেত্রী লিন্ডা কার্টারের সঙ্গে ‘ওয়ান্ডার ওম্যান’সহ অন্যান্য জনপ্রিয় টেলিভিশন প্রোগ্রামগুলোতে অভিনয় করেন।

১৯৩৮ সালে টেক্সাসে জন্মগ্রহণ করেন রন এলি। ১৯৫৯ সালে স্কুলের বান্ধবীকে বিয়ে করলেও দুই বছর পর তাদের বিবাহবিচ্ছেদ হয়। ব্যক্তিগত জীবনে তিন সন্তান রয়েছে অভিনেতার। ১৯৮০ এর দশকের শুরুর দিকে মিস আমেরিকা প্রতিযোগিতার উপস্থাপনা করেন তিনি।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়