• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

তবে কি অভিনয়কে বিদায় জানাচ্ছেন রূপাঞ্জনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ অক্টোবর ২০২৪, ১৩:৫৪
রূপাঞ্জনা মিত্র

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। যার রূপে মুগ্ধ অগণিত দর্শক। অভিনয়েও বেশ পারদর্শী। নেটদুনিয়ায় মাঝে মধ্যে সমালোচনার মুখে পড়লেও সেসব কোনোকিছুকেই পাত্তা দেন না তিনি। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিদায়ের ঘোষণা দিলেন রূপাঞ্জনা।

তবে কি অভিনয়কে বিদায় জানাচ্ছেন অভিনেত্রী? নাকি অন্যকিছু বোঝাতে চেয়েছেন তিনি। ইতোমধ্যে বিষয়টি নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মাঝে আলোড়ন সৃষ্টি হয়েছে। নানান প্রশ্ন যেন বাসা বেঁধেছে তাদের মনে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক পোস্টে রূপাঞ্জনা লিখেছেন, ‘বিদায় জানাচ্ছি।’তবে সেটা অভিনয় থেকে নয়, তার অভিনীত সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ থেকে এবার বিদায় নিচ্ছেন রূপাঞ্জনা। ধারাবাহিকটির শুরু থেকেই ‘লাবণ্য সেনগুপ্ত’র চরিত্রে দেখা যায় তাকে। জনপ্রিয়তাও পায় চরিত্রটি। সদ্যই ‘লাবণ্য’ হিসেবে শেষ দিনের শুটিং শেষ করছেন রূপাঞ্জনা। তা নিয়ে নিজের অনুভূতির কথাই সামাজিক মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী।

রূপাঞ্জনা ‘লাবণ্য’ চরিত্রের একটি ছবি পোস্ট করে আরও লেখেন, লাবণ্য সেনগুপ্তকে অন্তরে রেখে এই চরিত্রটাকে বিদায় জানাচ্ছি। টানা ৩ বছর সুন্দরভাবে এই চরিত্রটির মাধ্যমে বেঁচে ছিলাম। লাবণ্য সেনগুপ্ত হয়েই শ্বাস নিয়েছি। তবে এবার চরিত্রটিকে বিদায় জানানোর সময় এসেছে। লাবণ্য শুধু একটা চরিত্র নয়, এটা আমার জীবনের একটা অংশ হয়ে উঠেছিল।

রূপাঞ্জনা লেখেন, যখন আমি এই চরিত্রটিকে বিদায় জানাচ্ছি, তখন আমি আমার সঙ্গে এই চরিত্রটিকে ধারণ করে চলেছি। এই চরিত্রটির সঙ্গেই আমার অনেক স্মৃতি রয়েছে। আশা রাখি চরিত্রটি সবসময়ের জন্য আপনাদের হৃদয় স্পর্শ করে থাকবে। আমাকে আপনাদের প্রিয় লাবণ্য হতে দেওয়ার জন্যও ধন্যবাদ। লাবণ্য'র মতো চরিত্র চিরকাল আমার আত্মার সঙ্গে জুড়ে থাকবে।

প্রসঙ্গত, ২০০০ সালে ‘মিত্র চোখের বলি’ টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে শুরু করেন রূপাঞ্জনা। টেলিভিশন সিরিয়াল ছাড়াও টালিউডের বেশ কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। সরব হন রাজনীতিতেও। যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি)।

আরটিভি/এইচএসকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী