• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

স্টেডিয়ামের অনুমতি মেলেনি, টিকিট শেষ কনসার্টের

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ অক্টোবর ২০২৪, ১৬:২৯
আতিফ আসলাম

চলতি বছরের এপ্রিলে রাজধানীর বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে পারফর্ম করে গেছেন পাকিস্তানি সংগীতশিল্পী আতিফ আসলাম। সেই রেশ কাটতে না কাটতেই আবারও মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন এই গায়ক। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন তিনি।

সে মোতাবেক চলছে কনসার্টের প্রচারণাও। কিন্তু এখনও অনুমতি মেলেনি স্টেডিয়ামের। অথচ এদিন হতে যাওয়া গায়কের কনসার্টের যাবতীয় টিকিট বিক্রিও হয়ে গেছে। আয়োজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশনস তাদের ফেসবুক পেজে এ তথ্য জানেয়েছেন।

অন্যদিকে অনুমতি না পাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন আর্মি স্টেডিয়ামের দায়িত্বশীল এক কর্মকর্তা বলেন, অনুষ্ঠানের আয়োজক কর্তৃপক্ষ আমাদের কাছে আবেদন করেছে। আবেদনের পর দাপ্তরিক যে কাজ চলার কথা, তা চলছে। এখনও আর্মি স্টেডিয়ামের অনুমতি তাদের দেওয়া হয়নি।

‘ম্যাজিক্যাল নাইট ২.০’কনসার্টে আতিফ ছাড়াও পারফর্ম করার কথা রয়েছে আরেক পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল।

তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল পাঁচটা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দুপুর ১টায় দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে আতিফ আসলামের কনসার্টের অনুমতি মিলল স্টেডিয়ামে
কনসার্টের মাঝেই মারধরের হুমকি, গায়িকার ভিডিও ভাইরাল
ফেসবুক পোস্টে বাংলাদেশ নিয়ে আতিফ আসলামের বার্তা
মঞ্চ মাতাতে ফের ঢাকায় আসছেন আতিফ আসলাম