• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

কমেডি অভিনেতা রাজপালের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ অক্টোবর ২০২৪, ১৯:৪৫
ছবি: সংগৃহীত

বলিউডে হরহামেশাই যৌন হেনস্তার শিকার হচ্ছেন অভিনেত্রীরা। কখনও অভিনেতা কিংবা নির্মাতা, কখনও বা শোবিজ সংশ্লিষ্ট অন্য কারও দ্বারা। দিনদিন অভিনেত্রীদের প্রতি এমন আচরণ যেন বেড়েই যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। এবার জনপ্রিয় কমেডি অভিনেতা রাজপালের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন ওপার বাংলার অভিনেত্রী মেঘনা হালদার।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের একটি সাক্ষাৎকারে নিজের সঙ্গে ঘটে যাওয়া এমন এক অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই টালিউড অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, মুম্বাইয়ে একটি সিনেমার শুটিং করতে গিয়েছিলেন মেঘনা। এদিন অভিনেত্রীর পরনে ছিল স্কার্ট। শট চলার সময়ই হঠাৎ তার উরুতে হাত দিতে শুরু করেন সহ-অভিনেতা রাজপাল যাদব। সঙ্গে সঙ্গেই প্রতিক্রিয়া জানিয়ে থাপ্পড় মেরে বসেন অভিনেতাকে।

মেঘনা বলেন, পরের দিন যখন ফ্লোরে যাই তখন ভয়ংকর অভিজ্ঞতা। একটি দৃশ্যে আমার গলাবন্ধ ধরে টানার কথা ছিল রাজপালের। সে দৃশ্যে রাজপাল এত জোরে টানেন যে প্রায় গলা টান লাগতে শুরু করে। রাজপাল দাবি করেন, রসিকতা করেই নাকি উরুতে হাত দিয়েছিলেন। কিন্তু সত্যিই কি রসিকতা করে এমন আচরণ করে কেউ?

শুধু বলিউডে নয়, টালিডের এক অভিনেতাকে থাপ্পড় দেন মেঘনা। ঘটনাটা গোপন রাখলেও সহ-অভিনেতাকে চড় মারার বিষয়টি প্রকাশ করেন তিনি। ‘তিথির অতিথি’ ধারাবাহিকের শুটিং ফ্লোরে ঘটনাটি ঘটে বলে জানান অভিনেত্রী।

প্রসঙ্গত, দুই দশক ধরে শোবিজে কাজ করছেন মেঘনা। প্রায় ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। বাংলা ধারাবাহিক, সিনেমা কিংবা বিজ্ঞাপন— প্রায় সব মাধ্যমেই বিচরণ রয়েছে অভিনেত্রীর। প্রসেনজিৎ, জিৎ, দেবসহ টালিউডের শীর্ষ নায়কদের সঙ্গে কাজ করেছেন মেঘনা।

আরটিভি/এইচএসকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাজেয়াপ্ত রাজপাল যাদবের সম্পত্তি