• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

ধর্মান্তরিত হওয়া নিয়ে অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ অক্টোবর ২০২৪, ১২:৪৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ভারতীয় টিভি অভিনেত্রী চাহাত খান্না। ফারহান মির্জাকে বিয়ের সময় হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন। তবে এবার বিচ্ছেদ হতেই প্রাক্তনের বিরুদ্ধে অভিযোগ এনে জানালেন, প্রাক্তন স্বামী ধর্মান্তরিত হতে বাধ্য করেছিলেন তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে চাহাত জানান, আধ্যাত্মিক পরিবারে বেড়ে ওঠা তার। চিত্রনাট্যকার শাহরুখ মির্জার ছেলে ফারহান মির্জার সঙ্গে বিয়ের পর ইসলাম গ্রহণ করেছিলেন তিনি। ডিভোর্সের পর বিভ্রান্ত হয়ে পড়ার কথা জানিয়ে অভিনেত্রী বলেন, এখন নিজের শিকড়ে ফিরতে পেরে কৃতজ্ঞ।

চাহাত বলেন, এক প্রকারে আমার মগজ ধোলাই করা হয়েছিল। তবে আমি জানি না সেটা তাদের ভালোর জন্য বা আমার ভালোর জন্য, কিন্তু সে কারণেই আমি বলেছি, সৌভাগ্যক্রমে আমি নিজের শিকড়ের কাছে ফিরে এসেছি।

চাহাত আরও বলেন, আমি সনাতন ধর্মে ফিরতে পেরে খুশি। অনেক লোক আমাকে ধর্মান্তরিত হতে নিষেধ করেছিল তবে আমি শুনিনি কারণ আমি বিয়ে করতে চেয়েছিলাম। এমন নয় যে আমাকে ধর্মান্তরিত হতে বাধ্য করা হয়েছিল, কিন্তু আমি করেছি। এবং এরপর আমাকে অবশ্যই বলা হয়েছিল 'তোমার দেবতার উপাসনা করো না, সম্ভবত এটি সঠিক উপায় নয়, এটি সঠিক উপায়' এবং আমি একটি হারিয়ে যাওয়া শিশুর মতো সেই পথ অনুসরণ করেছি।

প্রসঙ্গত, বিজ্ঞাপনের মাধ্যমে মিডিয়ায় পথ চলা শুরু চাহাত খান্নার। ২০০২ সালে ১৬ বছর বয়সে চকলেটের বিজ্ঞাপনের মাধ্যমে পথচলা শুরু করেন। পরে চলচ্চিত্রেও নাম লেখান তিনি। ২০১৩ সালে বিয়ে করেন ফারহানকে। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে বিয়ে করেছিলেন ব্যবসায়ী ভারত নরসিংহানিকে। তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে দাম্পত্যজীবনের। ২০১৯ সালে যৌন ও মানসিক হয়রানির অভিযোগ এনে বিচ্ছেদের আবেদন করেন ফারহানের বিরুদ্ধে।

আরটিভি / এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যীশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা
হজের নিবন্ধনের সময় ৩০ নভেম্বর পর্যন্ত বাড়ল
যত কোটিতে ধর্মা প্রোডাকশনের শেয়ার বেচে দিলেন করণ জোহর
আমার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছে: ধর্ম উপদেষ্টা