• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

রহস্যময় সেই লাইভ করতে রাজিই ছিলেন না সাদিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৭ অক্টোবর ২০২৪, ১২:১৯
সাদিয়া আয়মান

সামাজিক যোগাযোগমাধ্যমে গত ২১ অক্টোবর রাতে রহস্যময় একটি লাইভ করে রীতিমতো আতঙ্ক ছড়ান অভিনেত্রী সাদিয়া আয়মান। মধ্যরাতে ফেসবুক লাইভে বিবর্ণ এক চেহারা নিয়ে হাজির হয়ে ভয় পাইয়ে দেন নেটিজেনদের। যা দেখে তাকে বিশ্বাস করে চিন্তায় পড়ে যান অভিনেত্রীর ভক্তরা।

পরবর্তীতে অবশ্য জানা যায়, একটি নাটকের প্রমোশনের জন্যই এমনটা করেছেন সাদিয়া। এদিকে বিষয়টি ফেক বুঝতে পেরে ব্যাপক ক্ষুব্ধ হন নেটিজেনরা। এবার সাদিয়া জানালেন, রহস্যময় সেই লাইভ করতে নাকি রাজিই ছিলেন না সাদিয়া।

গত ২৫ অক্টোবর নিজের ফেসবুক পেজে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিয়েছেন সাদিয়া। সেখানে নিজের ভুল বুঝতে পেরে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। দুঃখ প্রকাশের পাশাপাশি এ ধরনের প্রচারণায় আরও সতর্ক থাকার আশ্বাস দিয়েছেন এই অভিনেত্রী।

পাঠকদের জন্য সাদিয়ার পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘আশা করি প্রিয়জনের সঙ্গে ভালো আছেন। দুদিন আগে আমার এই অফিসিয়াল পেজে একটি কন্টেন্ট প্রমোশনের লাইভ দেখে আমার ওপরে একটু রাগ বা অভিমান হয়েছে বুঝতে পারছি। সত্যিকার অর্থে লাইভ শেষ হওয়ার পর আমার নিজেরও মনে হয়েছে, আরেকটু সতর্ক হয়ে এবং ভিন্নভাবে প্রমোশনটি করা যেত।

আপনারাই আমার ভালোবাসার জায়গা, তাই মনে হলো কিছু আলোচনা বা আমার অনুভূতি আপনাদের সঙ্গে শেয়ার করি। একটি প্রোডাকশন যখন তৈরি হয়, আপনাদের জন্য আমরা মনপ্রাণ দিয়ে পারফর্ম করি, তবে কী অভিনয় করবো, কী ডায়লগ হবে তা চূড়ান্ত করেন পরিচালক, প্রযোজক বা নির্মানসংশ্লিষ্ট সকলে মিলে, এটা শিল্পীদের মনগড়া হওয়ার সুযোগ থাকে না।

আবার রিলিজের সময়েও চ্যানেল, ওটিটি প্ল্যাটফর্ম প্রমোশন ডিজাইন করেন দর্শককে জানানোর জন্য। আমরা শিল্পীরা মন খুলেই প্রমোশনে অংশ নেই যেমনটি অনেক কষ্ট করে শুটিং শেষ করি। কনটেন্ট শুটিং থেকে শুরু করে রিলিজের আগ পর্যন্ত টিমকে কো-অপারেট করা একজন শিল্পীর দায়িত্ব।

এই হরর ধরণের কন্টেন্ট প্রোমোট করার জন্য লাইভে আসার আইডিয়াটা প্রথমে শোনার পর চ্যানেল কর্তৃপক্ষকে আমি শুরুতে ‘না’করলেও, এই চ্যানেল একই ধরনের প্রমোশন এর আগেও করেছে এবং অনেক স্ট্র্যাটেজিক প্ল্যানিং করে এই ক্যাম্পেইন ডিজাইন করেছে— বলার পর আমি লাইভে এসে পারফর্ম করি। তবে ১০মিনিটের এই লাইভ শেষ হতে না হতেই বুঝতে পারি, আমার পরিবার, কাছের মানুষেরা আর আমার প্রিয় দর্শকদের দুশ্চিন্তাগ্রস্ত করে দিয়েছি।

লাইভ শেষ হওয়ার ২০ মিনিটের মধ্যে পোস্টারও দিয়ে দেওয়া হয় যাতে আপনারা বুঝতে পারেন এটা একটি ফিল্মের প্রমোশন। কমেন্ট আর শেয়ারে আমার প্রতি আপনাদের দুশ্চিন্তা এবং ভালোবাসার এই প্রকাশ আমাকে ভাবিয়েছে। ভবিষ্যতে এরকম স্পর্শকাতর বিষয়ে আরও দায়িত্বশীল থাকব। পুরো বিষয়টি নিয়ে আমার দর্শকরা আমার প্রতি যে সহানুভূতি ও ভালোবাসার বহিঃপ্রকাশ দেখিয়েছেন তাতে সত্যিই আমি কৃতজ্ঞ। ভালো থাকবেন। ভালোবাসা রইলো।’

প্রসঙ্গত, সাদিয়ার লাইভের পুরো ঘটনাই ছিল একটি ওয়েব ফিল্মের প্রচারণার অংশ। শিগগিরই তার অভিনীত ‘বিভাবরী’নামে একটি ফিল্ম মুক্তি পাবে ওটিটিতে। যেটি মূলত ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে।


আরটিভি/এইচএসকে

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্মাতা রনির সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন সাদিয়া আয়মান
প্রেমে মজেছেন রেদওয়ান রনি-সাদিয়া আয়মান
ভিডিও ভাইরাল, অতঃপর ফেসবুকে ‘গায়েব’ সাদিয়া আয়মান
তোপের মুখে ক্ষমা চাইলেন সাদিয়া আয়মান