• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আইসোলেশনে গেলেন ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ এপ্রিল ২০২০, ১০:৩৯
ইমরান খান
ইন্ডিয়া টুডে থেকে নেয়া

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আইসোলেশনে গেছেন। দেশটির সুপরিচিত একজন জনহিতকর ব্যক্তি ইমরানের সঙ্গে সাক্ষাতের পর করোনায় আক্রান্ত হন। এমন পরিস্থিতিতে পাকিস্তান প্রধানমন্ত্রীর চিকিৎসক জানিয়েছেন, করোনাভাইরাস পরীক্ষা করাতে সম্মত হয়েছেন ইমরান খান। খবর ইন্ডিয়া টুডের।

প্রয়াত জনহিতকর ব্যক্তি আব্দুল সাত্তার ইদির ছেলে ও ইদি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল ইদি গত সপ্তাহে ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করেন।

ইমরানের খানের ব্যক্তিগত চিকিৎসক এবং শওকত খানম মেমোরিয়াল ক্যানসার হাসপাতালের সিইও ফয়সাল সুলতান গণমাধ্যমকে বলেছেন, প্রধানমন্ত্রী করোনাভাইরাসের টেস্ট করাবেন।

তিনি বলেন, দেশের একজন দায়িত্ববান নাগরিকের কর্তব্য মেনে করোনাভাইরাসের পরীক্ষা করাবেন প্রধানমন্ত্রী ইমরান খান। আমরা প্রোটোকল মেনে চলবো এবং সে অনুযায়ী তাকে পরামর্শ দেবো।

প্রোটোকল অনুযায়ী কেউ করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এলে, তাকে সেলফ-আইসোলেশনে থাকতে হয়। তবে ইমরান খানকে যদি কোয়ারেন্টিনে যেতে হয়, তাহলে তিনি কিভাবে সরকার চালাবেন সেটা এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, মঙ্গলবার পাকিস্তানে নতুন করে আরও ১৬ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। সবমিলিয়ে দেশটিতে মঙ্গলবার পর্যন্ত ১৯২ জনের মৃত্যু হয়েছে। আর আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়িয়ে গেছে।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান
X
Fresh