• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

ঢাকায় চলছে সপ্তাহব্যাপী সি ফুড ম্যানিয়া 

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ১৩:০১
ছবি: সংগৃহীত

দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে সি ফুড বা সামুদ্রিক খাবার। সামুদ্রিক খাবারের স্বাদ পেতে দেশের সীমানা পেরিয়ে বিদেশেও যাচ্ছেন কেউ কেউ। যদিও এখন ঢাকায় চলছে ‘সি ফুড ম্যানিয়া’। সামুদ্রিক খাবার প্রেমীদের জন্য এমন সুযোগ করে দিয়েছে বনানীর গোল্ডেন টিউলিপ দ্য গ্র্যান্ডমার্ক।

তাদের আয়োজনে থাকছে গলদা চিংড়ি, কাঁকড়া, স্থানীয় জনপ্রিয় ইলিশ মাছ, পোমফ্রেট, শিশু অক্টোপাস, স্কুইড, ম্যাকেরেল এবং কিংফিশের মতো রসালো খাবারের এক বিশাল সমাহার। এসব খাবার দেখেই জিভে জল চলে আসবে ভোজন রসিকদের।

সমুদ্রের অপূর্ব স্বাদের এক সপ্তাহব্যাপী উৎসবের আয়োজন করেছে হোটেলের গোল্ডেন ডাইন রেস্টুরেন্টে। ৫ জুলাই থেকে শুরু হওয়া সি ফুড ম্যানিয়া চলবে ১২ জুলাই পর্যন্ত। আয়োজকদের দাবি এই খাদ্য উৎসবটি তাজা তাজা সামুদ্রিক খাবারের বৈচিত্র্যময় নির্বাচনের মাধ্যমে খাদ্যরসিকদের মুগ্ধ করবে।

আপনি যদি বারবিকিউ সস, লেমন বাটার বা হারিসা পছন্দ করেন, তাহলে যেকোনো পছন্দের সসের সঙ্গে এই সুস্বাদু খাবারগুলো উপভোগ করতে পারবেন।

হোটেল ম্যানেজার সৈয়দ ইয়ামিনুল হক বলেন, আমাদের লক্ষ্য হলো সবচেয়ে তাজা সামুদ্রিক খাবারের বিভিন্ন পদ প্রদর্শন করে, আমরা আসল সামুদ্রিক খাবারের অভিজ্ঞতা দিতে চাই। আমরা আমাদের সি ফুড ম্যানিয়া উৎসবটি উন্মোচন করতে পেরে অত্যন্ত আনন্দিত। ভোজন রসিকদের তৃপ্ত করতে পারবেন বলেও মনে করেন তিনি।

প্রথম দিনে যারা সি ফুডের স্বাদ নিতে এসেছেন কথা হয় তাদের সঙ্গে। তারা মনে করেন ঢাকায় এমন আয়োজন হলে সময় খরচ করে বিদেশে গিয়ে অন্তত সি ফুডের স্বাদ নিতে হবে না। খাবার বেশ সুস্বাদু বলেও জানান তারা।

এই সুস্বাদু বুফে ডিনার উপভোগ করতে জন প্রতি খরচ করতে হবে মাত্র ৫৭০০ টাকা। এ ছাড়াও BOGO এবং B1G2 ফ্রি অফার থাকছে নিদৃষ্ট কিছু ব্যাংক কার্ডের সঙ্গে। প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত গোল্ডেন ডাইন রেস্টুরেন্টে এই মজাদার বুফে ডিনার পরিবেশন করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়