• ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
logo

কুয়ালালামপুরে দু’পার বাংলার তারকার মেলা 

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া

  ০১ মে ২০২৩, ২২:৫৭

মালয়েশিয়ায় দু’পার বাংলার তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো দ্যা গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো। রবিবার (৩০ এপ্রিল) কুয়ালালামপুরের চুংগাই ওয়াং এর মেগা স্টার এরিনা হলরুমের এ অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিলো প্রবাসী বাংলাদেশীদের।

এ অনুষ্ঠানের মধ্য দিয়ে, দেশি-বিদেশী তারকার সঙ্গে ভক্তদের যোগাযোগের সেতুবন্ধন তৈরি করতে উদ্বোধন হলো ‘হ্যালো সুপারস্টারস’ নামে একটি এ্যাপসের।

বাংলাদেশ থেকে যাওয়া কিংবদন্তি কণ্ঠ শিল্পী রুনা লায়লা, চিত্রনায়ক আলমগীর ও ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী কুমার শানু, বিনোদ রাঠোরসহ এক ঝাঁক তারকা শিল্পী উপস্থিত ছিলেন জমকালো এ উদ্বোধনী অনুষ্ঠানে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়ার মালাক্কা রাজ্যের হেড অব স্টেট ও গভর্নর তুন ড. মোহম্মদ আলী বিন রুস্তম। প্রধান বিচারপতি দাতোশ্রী মারিয়ানা, বিচারপতি নূর হিশাম, মালয়শিয়ার ধনাঢ্য ব্যবসায়ী তানশ্রী ইউসুফ, কেদাহ রাজ্যের মহামান্যা নূর, সংসদ সদস্য বেনজীর আহমেদ, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এডিশনাল আইজিপি হাবিবুর রহমান, আনিস রহমান, টংকু মুকিত, দাতো হুসেইন, অভিজিত, অভিনেত্রী ঋতুপর্ণা, দিল আফরোজসহ অনেকে।

উদ্বোধন কালে গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো’র কনভেনার ও হ্যলো সুপারস্টার্সের প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসান বলেন, মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি কালচার ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে উৎসাহিত করার লক্ষ্যেই আমাদের এ আয়োজন। গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শো’তে বিশ্বে এই প্রথম শ্রমজীবী মানুষের জন্য সোশ্যাল মিডিয়া মোবাইল এপ্লিকেশন ‘হ্যালো সুপারস্টারস’র অ্যাপ উদ্বোধন হল।

ড. কামরুল আরও জানান, অ্যাপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবাসী কর্মী এবং বিশ্বের সকল শ্রমজীবী মানুষ তাদের প্রিয় তারকাদের সঙ্গে সরাসরি সংযুক্ত হয়ে একে অপরের সঙ্গে তাদের মনের কথা, দুঃখ, হাসি, গান ভাগাভাগি করতে পারবেন। এছাড়া ভার্চুয়াল অডিশনের মাধ্যমে সমাজের যেকোনো স্তরের শ্রমজীবী মানুষ তার মেধা, দক্ষতা সারাবিশ্বের কাছে তুলে ধরতে পারবেন বলেও জানান তিনি।

অন্যদিকে, অ্যাপটির মাধ্যমে চলচ্চিত্র বা সংগীত তারকা কিংবা ডাক্তার, আইনজীবী, শেফসহ সমাজের বিভিন্ন পেশার সেলেব্রিটিদের কাছ থেকে প্রশিক্ষণ ও পরামর্শ গ্রহণ করতে পারবেন প্রবাসীরা। এছাড়া তারকাদের ই-অটোগ্রাফ, অভিনন্দন বার্তাসহ ই-কমার্সের মাধ্যমে তারকাদের সঙ্গে ক্রয়-বিক্রয়ে অংশগ্রহণ করতে পারবেন।

সঞ্চালনায় ছিলেন ইরানি মডেল গেজেল, মালয়েশিয়ান উইন এবং বাংলাদেশের মডেল ও অভিনেতা নীরব হোসেন।

‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপটি ভার্চুয়াল অডিশনের মাধ্যমে সংগীতে নতুন সুপারস্টারের খোজে ই-অডিশনের বৈশ্বিক অপারেশন শুরু করবে যাতে কুমার শানু, রুনা লায়লা, বিনোদ রাঠোর ও আসিফ আকবর বিচারক হিসেবে অংশগ্রহণকারীদের মেধা যাচাই করবেন।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের অবসরের সিদ্ধান্ত নিয়ে তারকাদের মিশ্র প্রতিক্রিয়া
বাগদানের ৪ মাসের মাথায় ভেঙে গেল ‘বিগ বস’ তারকা আবদুর সম্পর্ক!
বাংলাদেশ সিরিজে বিশ্রামে থাকছেন ভারতের যেসব তারকা
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ