• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

চট্টগ্রাম নগরীতে গড়ে উঠেছে আর এম আইটি লিমিটেড

আরটিভি নিউজ

  ০৩ জুন ২০২৪, ১৬:০৪
ফাইল ছবি

প্রযুক্তির কল্যাণে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশের দিকে অগ্রসরমান আমরা। রাইড শেয়ারিং থেকে ডেইলি শপিং যাবতীয় সকল কাজে সময়, শ্রম, অর্থ বাঁচাতে বর্তমান সময়ে অনলাইন নির্ভরতা ছাপিয়ে গেছে পূর্বের সকল নির্ভরশীল ব্যাবস্থাপনার চেয়েও শতগুণ।

প্রযুক্তির এই অগ্রগতির সময়ে গ্রাফিক্স ডিজাইনিং, ডিজিটাল মার্কেটিং, ওয়েব ডেভেলপমেন্টের মতো গুরুত্বপূর্ণ ব্যাপারে চাই ডিজিটাল সমাধান। সেই লক্ষ্যে বন্দর নগরী চট্টগ্রামে গড়ে উঠেছে আর এম আইটি লিমিটেড।

যার মাধ্যমে বন্দরনগরী চট্টগ্রামসহ সারাদেশ এমনকি বিদেশেও পৌঁছে দিচ্ছে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ফুল এইচ ডি ফ্রিল্যান্সিং ভিডিও কোর্স, গ্রাফিক্স ডিজাইনিং এর মতো সময়োপযোগী গুরুত্বপূর্ণ সব সেবা সমূহ।

আর এম আইটি লিমিটেডের সুদক্ষ ডেভলপার, ডিজাইনার, মার্কেটার দ্বারা অত্যন্ত দক্ষতার সাথে অনলাইন ও অফলাইনে, দেশে ও বিদেশে দীর্ঘ তিন বছরের ও অধিক সময় ধরে সেবা প্রদান করে আসছে।

আপনার নতুন কোন ব্যাবসা প্রতিষ্ঠানের জন্য যুগোপযোগী সাজানো গোছানো ওয়েবসাইট কিংবা নতুন কোনো ধরনের অ্যাপস ডেভেলপ করতে অথবা আপনার ছোট বড় যেকোনো ধরনের ব্যাবসা প্রতিষ্ঠানের ডিজিটাল মাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারণা চালাতে আর এম আইটি লিমিটেড সর্বদাই আপনাদের সেবায় নিয়োজিত।

বর্তমান সময়ে সরকারি বেসরকারি, ছোট বড় যেকোনো প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয় আমরা সবাই কোন একটা ব্যাপার জানতে সর্বপ্রথম দারস্থ হই ফোনের ছোট্ট গুগল অপশনটিতে। আপনার প্রতিষ্ঠানের যদি একটি সুসজ্জিত ওয়েবসাইট নির্মাণ করা থাকে তবে খুব সহজেই সবার আগে আপনার প্রতিষ্ঠান খুজে পেতে সহায়তা করবে গুগল।

সময়ের সাথে সাথে বিভিন্ন সেবা খাতগুলো হয়ে যাচ্ছে অ্যাপস ভিত্তিক, নানা রকম অ্যাপস আমরা দৈনন্দিন জীবনে প্রতিনিয়ত ব্যাবহার করে আসছি জীবন কে সহজ সুন্দর সাবলীল করতে, এই ব্যাপারে সর্বোচ্চ সহায়তা পেতে আপনারা দারস্থ হতে পারেন আর এম আইটি লিমিটেড কোম্পানির।

এ ছাড়াও আপনাদের ছোটখাট ডিজাইন, বিভিন্ন ব্যানার, ফেস্টুন, হ্যান্ডবিল, ভিজিটিং কার্ড, টিশার্ট, মগ সহ যাবতীয় সকল ডিজাইনের জন্য আর এম আইটি লিমিটেডের রয়েছে দক্ষ ডিজাইনার টিম। বর্তমান সময়ের ব্যাবসা, বাণিজ্য, সেবা সকল খাতে জীবন যাপন সহজ করতে আর এম আইটি লিমিটেড যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তেমনি এই কোম্পানিটির দ্বারা কর্ম সংস্থান হয়েছে অসংখ্য মেধাবী ওয়েব ডেভলপার, ডিজিটাল মার্কেটার, ডিজাইনারদের।

আমাদের জীবন যাত্রায় আধুনিকতার ছোয়া দিতে আর এম আইটি লিমিটেড এর মতো বিশ্বস্ত কোম্পানির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

মন্তব্য করুন

  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এনবিআরে চাকরির সুযোগ, পদ ৪৩
পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির সুযোগ
চাকরি দেবে এসিআই, বয়স ২৫ হলেই আবেদন
নিয়োগ দেবে অ্যাপেক্সে, থাকছে ঘরে বসেই কাজের সুযোগ