• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শিক্ষার্থীদের দখলে ঢাবির ৩ হল, বাইক ফেলে পালালেন ছাত্রলীগ নেতা

আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২৪, ০৪:০৭
ছবি: সংগৃহীত

কোটা সংস্কারের পক্ষে আন্দোলনরত শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীদের দিনভর সংঘর্ষের পর রাতে থমথমে পরিবেশ বিরাজ করছে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। অমর একুশে হল, শহীদুল্লাহ হল, ফজলুল হক মুসলিম হল দখলে রেখেছেন সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার (১৫ জুলাই) দিনগত রাত ২টার দিকে সরেজমিনে ঢাবির ক্যাম্পাস ঘুরে এ চিত্র দেখা গেছে।

অমর একুশে হলের সামনে গিয়ে দেখা যায়, হলের সামনের সড়কে কাউকে প্রবেশ করতে দিচ্ছেন না সাধারণ শিক্ষার্থীরা। তারা হলের সামনে ও ভেতরে অবস্থান করছেন। মোটরসাইকেল নিয়ে যারা প্রবেশ করছেন তাদের মোবাইল খুঁজে ছাত্রলীগের সংশ্লিষ্টতা পেলে মারধর করা হচ্ছে এবং তাদের মোটরসাইকেল ভেঙে দেওয়া হচ্ছে। এরই মধ্যে ছাত্রলীগের নেতা কর্মীদের ১০টি মোটর সাইকেল ভাঙচুর করেছে শিক্ষার্থীরা।

এদিকে রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ছাত্রলীগের হলের এক নেতাকে মারধর করছেন শিক্ষার্থীরা। এরপর ওই ছাত্রলীগ নেতাকে মোটর সাইকেল ফেলে পালিয়ে যেতে দেখা গেছে। ঘটনাটি অমর একুশে হলের সামনে ঘটেছে, আর মোটর সাইকেল ফেলে পালানো ওই নেতা মহানগর ছাত্রলীগের বলে জানা গেছে।

অন্যদিকে সাধারণ শিক্ষার্থীরা শহীদুল্লাহ হল, ফজলুল হক মুসলিম হলের ভেতরেও অবস্থান নিয়েছেন। সেখানেও ছাত্রলীগ নেতাকর্মীদের ঢুকতে দেওয়া হচ্ছে না।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত  
চট্টগ্রাম বন্দরে ২ জাহাজের সংঘর্ষ
বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩
নারায়ণগঞ্জে বিএনপির ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১০