• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

‘বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস অ্যাঞ্জেলস’র শপথ অনুষ্ঠিত

আবুল হাসান মোল্লা, লস এঞ্জেলেস, যুক্তরাষ্ট্র

  ২৭ জুলাই ২০২৪, ১৭:১২
ছবি: আরটিভি নিউজ

বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস অ্যাঞ্জেলস (বাফলা)-এর ২০২৪-২০২৬ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ এবং দায়িত্বভার অর্পণ ও গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৮টায় বাফলার কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে সদ্যবিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান শাহীনের সঞ্চালনায় শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর সমবেত কণ্ঠে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা শুরু করেন। এ সময় বাংলাদেশে ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। নির্বাচন কমিশনার হাবিব আহমেদ টিয়া এবং আনোয়ার হোসেন রানার সার্বিক তত্ত্বাবধানে নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার মোর্শেদ হায়দার।

অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি রুশনি আলম, সহসভাপতি মোহাম্মদ আহসান, কার্যনির্বাহী কমিটির নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা , অর্থ সম্পাদক মো. আশরাফ হসাংগঠনিক সম্পাদক রফিকুল হক, পাবলিক রিলেশন সম্পাদক মিজানুল কবীর ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান।

শপথ অনুষ্ঠানে শেষে নবনির্বাচিত কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান বাফলার সাবেক সভাপতিবৃন্দ ড. আবুল হাসেম, শিপার চৌধুরী, খন্দকার আলম, নজরুল আলম, শামসুদ্দিন মানিক,জসীম আশরাফি ও জিয়া আলম। এ ছাড়াও জালালাবাদ অ্যাসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া, তরঙ্গ ক্যালফোর্নিয়া, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদ, ক্যালিফোর্নিয়া বিএনপি, মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা, বাংলাদেশ মেলা,আনন্দমেলা, উত্তরন লস অ্যাঞ্জেলস, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, ইনল্যান্ড এম্পায়ার, সিলেট ওযাল্ড কাউন্সিল, দোহার অ্যাসোসিয়েশন, ভাষানী স্মৃতি সংসদ, গীষ্মবরণ, গ্রেটার খুলনা, ডিসিআই, ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন, বাঙালির প্রাণসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় শপথ অনুষ্ঠান শেষে নৈশভোজসহ উপস্থিত অতিথিদের সঙ্গে নিয়ে কেক কাটেন নবনির্বাচিত কমিটির সদস্যরা।

নবনির্বাচিত কমিটির সভাপতি রুশনি আলম জানান, লস অ্যাঞ্জেলসে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিদের এক জায়গায় এনে পারস্পরিক সম্পর্কের ভিত্তিকে আরও মজবুত করার লক্ষ্যে কাজ করে যাবে কার্যনির্বাহী সংসদ এবং ঐক্যের বন্ধনে আবদ্ধ করে সর্বোপরি লস অ্যাঞ্জেলসে বাংলাদেশ কমিউনিটির স্বার্থে কাজ করে যাবে বাফলা।

বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলস (বাফলা)-এর মাধ্যমে লস অ্যাঞ্জেলসে সকল সংগঠনের মাঝে সেতু বন্ধন তৈরি হবে বলে প্রত্যাশা করেন কমিউনিটির বিশিষ্টজনরা।।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নানান আয়োজনে লস এঞ্জেলসে সরস্বতী পূজা